Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেন মিনিট স্কুলে বিকাশ পেমেন্টে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

সারাবাংলা ডেস্ক
৩ নভেম্বর ২০২১ ২০:৪১

ঢাকা: অনলাইনে শেখাকে আরও সাশ্রয়ী করতে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন এডুকেশন প্ল্যাটফর্ম টেন মিনিট স্কুল এর নির্দিষ্ট কিছু কোর্সে বিকাশ পেমেন্টের ওপর ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। অফারটি চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

টেন মিনিট স্কুলের ষষ্ঠ-নবম শ্রেণির বার্ষিক পরীক্ষা প্রস্তুতি, এইচএসসি-২০২১ শেষ মূহুর্তের প্রস্তুতি এবং এইচএসসি শর্ট সিলেবাস-২০২২ এই কোর্সগুলোতে পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশে পেমেন্ট করলে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন শিক্ষার্থীরা। একজন গ্রাহক অফার চলাকালীন সময়ে দুই বার এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

বিজ্ঞাপন

টেন মিনিট স্কুলে থেকে সেবা গ্রহণ করতে শিক্ষার্থীদের অ্যাপ এবং ওয়েবসাইটে নির্দিষ্ট কোর্স সিলেক্ট করে পেমেন্ট গেটওয়ে থেকে পেমেন্ট অপশনে গিয়ে বিকাশ সিলেক্ট করতে হবে। পরবর্তীতে নাম্বার, ওটিপি ও পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করতে পারবেন গ্রাহকরা।

প্রসঙ্গত, যাত্রা শুরুর পর থেকে দেশের সবচেয়ে সমৃদ্ধ এবং নির্ভরযোগ্য অনলাইন এডুকেশন প্লাটফর্মে পরিণত হয়েছে টেন মিনিট স্কুল। প্রতিদিন ওয়েবসাইট, অ্যাপ এবং সোশ্যাল মিডিয়া ব্যবহার করে একাডেমিক, অ্যাডমিশন, স্কিল ডেভেলপমেন্টসহ নানান কোর্স গ্রহণ করছে বিশ লাখের বেশি শিক্ষার্থী। অনলাইন কুইজ, ভিডিও, টিউটোরিয়াল, মডেল টেস্ট, ইনফোগ্রাফিকস ও ব্লগের সমন্বয়ে কোর্সগুলো হয়ে উঠেছে অংশগ্রহণমূলক ও আনন্দময়।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর