Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিন বছরের শিশুকে নির্যাতনের অভিযোগে সৎ মা কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
৫ নভেম্বর ২০২১ ১৮:৪৮

ছবি: প্রতিকী

ঢাকা: রাজধানীর রায়েরবাজারে তিন বছরের এক শিশুকে নির্যাতনের অভিযোগে মামলায় সৎ মা সাবিহা আকতারকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (৫ নভেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. লিটন মাতব্বর সংশ্লিষ্ট থানায় দায়ের করা মামলায় সাবিহা আক্তারকে আদালতে হাজির করেন।

এরপর আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মতি হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। কিন্তু পরবর্তীতে সাবিহা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে অস্বীকৃতি জানালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।

মোহাম্মদপুর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা বিথী আক্তার বিষয়টি নিশ্চিত করেন। গত বৃহস্পতিবার মোহাম্মদপুর থানা পুলিশ রায়েরবাজার এলাকা থেকে সাবিহাকে গ্রেফতার এবং শিশুটিকে উদ্ধার করে।

জানা যায়, ৭ মাস বয়সে মা ছেড়ে চলে যাওয়ার পর দাদীর কাছেই বড় হচ্ছিল শিশুটি। তার বয়স এখন তিন বছর। মোস্তফা কামালের মধ্যে বিয়ে করেন সাবিহাকে। কিছুদিন আগে সন্তানকে কয়েকদিনের জন্য নিজের কাছে নিয়ে যান কামাল। গত ৩১ অক্টোবর বেশ কয়েকবার বমি করলে বিরক্ত হয়ে সাবিয়া খুনতি গরম করে তার শরীরে ছেঁকা দেন।

এই ঘটনায় মোস্তফা কামাল নারী ও শিশু নির্যাতন আইনে স্ত্রী সাবিহার বিরুদ্ধে মামলা করেন।

সারাবাংলা/এআই/এমও

নির্যাতনের অভিযোগ শিশুকে নির্যাতন সৎ মা


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর