Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গৃহবধূকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ নভেম্বর ২০২১ ১৭:৫৩

নোয়াখালী: দ্বীপ উপজেলা হাতিয়ায় তুচ্ছ ঘটনার জেরে শেফালী বেগম (২৮) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মৃত শেফালী উপজেলার চানন্দী ইউনিয়নের ধানসিঁড়ি আশ্রয়ন প্রকল্পের মো. ইউসুফের স্ত্রী। এ ঘটনায় আবুল কালাম (৫০) নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১০ নভেম্বর) দুপুরে উপজেলার চানন্দী ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত উপজেলার চানন্দী ইউনিয়নের ধানসিঁড়ি আশ্রয়ন প্রকল্পের মৃত নবাব হোসেনের ছেলে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, ৯ নভেম্বর সকাল ৭টার দিকে উপজেলার চানন্দী ইউনিয়নের ধানসিঁড়ি আশ্রয়ন প্রকল্পের শেফালী বেগমের (২৮) সঙ্গে একই আশ্রয়কেন্দ্রের মো. আবুল কালামের (৫০) গাছ কাটা ও টয়লেট ব্যবহার নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ সময় আবুল কালাম উত্তেজিত হয়ে দা দিয়ে শেফালী বেগমকে পেটে ও বাম হাতে কুপিয়ে গুরুতর জখম করে।

পরবর্তীতে শেফালী বেগমকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী প্রাইম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। সেখান থেকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে ভোরে তার মৃত্যু হয়।

ওসি আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনার পর আবুল কালাম গা ঢাকা দেয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তির ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা জব্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সারাবাংলা/একেএম

গৃহবধূকে কুপিয়ে হত্যা গ্রেফতার এক


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর