Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুড়ানপুর ইউপি নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ নভেম্বর ২০২১ ১৭:৪৫

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রকাশ্যে গণহারে নৌকা প্রতীকের ব্যালটে সিল মারার অভিযোগ এনে নির্বাচন বর্জন করেছেন দুই চেয়ারম্যান প্রার্থী। ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের প্রার্থী সজিব মাহমুদ ও মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিন অভিযোগ করেছেন, জাল ভোট ঠেকাতে নির্বাচনি কর্মকর্তাদের কাছ থেকেও তারা কোনো সহায়তা পাননি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে চুয়াডাঙ্গা প্রেস ক্লাব মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন এই দুই প্রার্থী।

সংবাদ সম্মেলনে সজিব মাহমুদ ও রুহুল আমিন বলেন, ভোটগ্রহণের পর থেকে নৌকার প্রার্থী সাধারণ ভোটারদের কেন্দ্রে প্রবেশে হুমকিসহ প্রকাশ্যে নৌকা প্রতীকের ব্যালটে সিল মারা শুরু করেন। এ সময় প্রিজাইডিং অফিসার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যদের সহায়তা চেয়েও পাওয়া যায়নি। সে কারণে নিরূপায় হয়ে তাদের এ সিদ্ধান্ত নিতে হয়েছে।

সাংবাদিক সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের প্রার্থী সজিব মাহমুদের সঙ্গে উপস্থিত ছিলেন সংগঠনের নেতা বিপ্লব হোসেন, সোহেল রানা ও সাইফুল ইসলাম।

এসময় মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিনের সঙ্গে উপস্থিত ছিলেন মজিবুল হক, সালাউদ্দীন, ইমরান জোয়ার্দ্দার, নাসির উদ্দীন, রয়েল ও তরিকুল বিশ্বাস।

সারাবাংলা/টিআর

ইউপি নির্বাচন জুড়ানপুর ইউপি নির্বাচন ভোট বর্জন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর