Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩ ব্যাংকের পরীক্ষা স্থগিত, কাল বাংলাদেশ ব্যাংকের পরীক্ষা হবে

স্পেশাল করেসপন্ডেন্ট
১১ নভেম্বর ২০২১ ১৯:৪০

ঢাকা: তিন ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ ব্যাংক। ব্যাংক তিনটি হলো- সোনালী, জনতা ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক। তবে শুক্রবার (১২ নভেম্বর) বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক পদের নিয়োগ পরীক্ষা যথাসময়ে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র মো. সিরাজুল ইসলাম উল্লিখিত তিন ব্যাংকের দুই পদের লিখিত পরীক্ষা সাময়িকভাবে স্থগিত ও বাংলাদেশ ব্যাংকের পরীক্ষা নেওয়ার বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘ব্যাংকার্স সিলেকশন কমিটির তিন ব্যাংকের দুই পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। এর মধ্যে ছিল সোনালী ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের সিনিয়র অফিসার (আইটি) এবং জনতা ও সোনালী ব্যাংকের অ্যাসিসট্যান্ট ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর পদ। পাশাপাশি গত শনিবারের পরীক্ষার বিষয়ে আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়ের কাছে ব্যাখ্যা তলব করা হয়েছে। ব্যাখার জবাব পেলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।’

তিনি আরও বলেন, ‘দুটি নিয়োগ পরীক্ষা স্থগিত হলেও শুক্রবার (১২ নভেম্বর) বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক পদের নিয়োগ পরীক্ষা যথাসময়ে অনুষ্ঠিত হবে।’

বাংলাদেশ ব্যাংক সূত্র জানায়, সোনালী ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের সিনিয়র অফিসার (আইটি) পদের পরীক্ষা ১৩ নভেম্বর (শনিবার) এবং অ্যাসিসট্যান্ট ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর পদের পরীক্ষা আগামী ২০ নভেম্বর (শনিবার) অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরীক্ষার পরবর্তী সূচি যথাসময়ে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট (erecruitment.bb.org.bd) এবং গণমাধ্যমে প্রকাশ করা হবে।

সারাবাংলা/জিএস/পিটিএম

পরীক্ষা বাংলাদশ ব্যাংক

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর