Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাথরুমে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১১ নভেম্বর ২০২১ ২০:৩৫

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকার একটি বাসায় বাথরুমে বালতির পানিতে পড়ে রোজা আক্তার নামের (১) এক শিশু মারা গেছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে কুতুবখালী কবরস্থান রোডের একটি বাসায় ঘটনাটি ঘটে। বালতির পানিতে পড়ার পর মুমূর্ষু অবস্থায় শিশুটিকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত্রি পৌনে ৭টার দিকে মৃত ঘোষণা করে।

শিশু রোজার বাবা জোবায়ের হোসেন জানান, কুতুবখালী কবরস্থান রোডের কবিরাজ গলির পাঁচ তলা বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকেন তারা। সে নিজে যাত্রাবাড়ীতে মোটর পার্টসের দোকানে কাজ করে। তাদের গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায়।

তিনি আরও জানান, ঘটনার সময় রোজা ও তার মা জাহানার বেগম বাসায় ছিল। শিশু রোজা সবে মাত্র হাঁটা শিখেছে। মা জাহানারা অসুস্থ থাকায় খাটে শুয়ে ছিল। কখন যে রোজা হাঁটতে হাঁটতে বাথরুমে গেছে তা খেয়াল করতে পারেনি। পরে তাকে বিছানায় না পেয়ে বাথরুমে গিয়ে দেখে বালতির পানিতে উপুড় হয়ে পড়ে আছে। পরে প্রতিবেশীদের সহায়তায় রোজাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানায় অবহিত করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বাথরুম বালতি শিশুর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর