Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজবাড়ীতে ইউনিয়ন আ.লীগের সভাপতিকে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ নভেম্বর ২০২১ ০৯:৪৯

রাজবাড়ী: সদর উপজেলার বানীবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বানীবহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আব্দুল লতিফ মিয়াকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে বানীবহ ইউনিয়নের মহিষবাথান গ্রামের নিজ বাড়ির অদূরে তিন রাস্তার মোড় থেকে তাকে গুলি করে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

জানা গেছে, স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতাল ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যায়। ফরিদপুর হাসপাতালে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

বানীবহ ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা বাচ্চু বলেন, লতিফ দলীয় কাজে রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খানের কাঁজীবাধা এলাকার বাড়িতে গিয়েছিলেন। কাজ শেষে সেখান থেকে রাত সোয়া ১২টার দিকে মোটরসাইকেলযোগে নিজ বাড়িতে ফেরার পথে বাড়ি থেকে ৩০০ গজ দূরে তিন রাস্তার মোড়ে আগে থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাতনামা সন্ত্রাসীরা গুলি করে তাকে ফেলে রেখে যায়। পরে তাকে আহত অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে নেওয়া হয়। ফরিদপুর থেকে তাকে ঢাকা রেফার করা হলে ঢাকায় নেওয়ার পথে তরার ব্রিজ এলাকায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো.সালাহউদ্দীন বলেন, কী কারণে হত্যা করা হয়েছে তা উৎঘাটনের চেষ্টা হচ্ছে। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে হবে।

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর