Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ নভেম্বর ২০২১ ১০:৫৩

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরীতে বাসের ধাক্কায় ব‌্যাটারি চালিত অটোরিকশার চালক ও অটোরিকশায় থাকা একই পরিবারের তিন যাত্রীসহ চারজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আরও এক যাত্রী।  বাস ও চালককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের জুলেখা ফিলিং স্টেশনের কাছে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নাগেশ্বরী থানার ওসি নবিউল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন, নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের পশ্চিম সাপখাওয়া এলাকার মৃত সমুদ্দি শেখের ছেলে অটোচালক জলিল সরকার, পশ্চিম রায়গঞ্জ এলাকার শহিদুল ইসলাম, শহিদুলের মেয়ে শিশু সুমাইয়া ও মা সুফিয়া বেগম। এছাড়াও গুরুতর আহত শহিদুল ইসলামের স্ত্রী শাহানাজ বেগম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভূরুঙ্গামারী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া একটি নৈশকোচ রায়গঞ্জ ইউনিয়নের নেওয়াশী এলাকায় নাগেশ্বরী অভিমুখে যাওয়া যাত্রীবাহী ওই অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু সুমাইয়া ও অটোচালক জলিল সরকার নিহত হন। এ ঘটনায় অটোরিকশায় থাকা তিন যাত্রী শহিদুল, তার মা সুফিয়া বেগম ও স্ত্রী শাহানাজ বেগম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সহিদুল ও তার মা সুফিয়া বেগম মারা যান।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর