Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্বশুর হত্যার দায়ে জামাইয়ের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ নভেম্বর ২০২১ ১৮:৫৭

সিরাজগঞ্জ: জেলার কাজিপুরে শ্বশুরকে হত্যার দায়ে জামাই আবু বক্কারকে (৩৪) যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে, ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের শাস্তি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বেগম সালমা খাতুন আসামীর উপস্থিতিতে এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত আবু বক্কার কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজ করনী লকেট এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা বিবরণে জানা যায়, উপজেলার কুনকুনিয়া গ্রামের মৃত আজহার মণ্ডলের ছেলে সোলায়ান হোসেনের (৫৫) মেয়ে ববিতা খাতুনের স্বামী আসামী আবু বক্কার। ২০১২ সালের ২০ মার্চ সন্ধ্যায় মরিচের টাল কেনার কথা বলে শ্বশুরকে নিয়ে একটি ক্ষেতে যান আবু বক্কার। সেখানে শ্বশুর সোলায়মানকে একা পেয়ে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান আবু বক্কার। ওই দিন রাতেই মরিচ টালের পাশে ভুট্টা ক্ষেত থেকে সোলায়মানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় মৃতের ভাই সাহার উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে আবু বক্কারকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দেন। দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার বিচারক আসামীর যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর