Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বর্তমান প্রেমিকের ছুরিকাঘাতে সাবেক প্রেমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ নভেম্বর ২০২১ ১৯:৪২

প্রতীকী ছবি

বগুড়া: জেলা শহরের মালতিনগর এলাকায় বর্তমান প্রেমিক হৃদয়ের ছুরিকাঘাতে সাবেক প্রেমিক ওমর ফারুকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) পাঁচ দিন চিকিৎসাধীন থাকার পর হাসপাতালে সকালে তার মৃত্যু হয়। বর্তমান ও সাবেক প্রেমিক এবং প্রেমিকা তিন জনই একই স্কুলের শিক্ষার্থী।

পুলিশ জানায়, মালতিনগর হাইস্কুলের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে নবম শ্রেণির ছাত্র ওমর ফারুকের প্রেম এবং চলতি বছরের জানুয়ারিতে তারা বিয়ে করেন। এর তিন মাসের মধ্যে তাদের বিচ্ছেদ হয়। এরপর দশম শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে ওই ছাত্রীর সর্ম্পক হয়।

মালতিনগর পুলিশ ফাঁড়ির এস আই সাজ্জাদ জানান, তিন জনের বাড়িই মালতিনগর নামাপাড়া এলাকায়। ওমর ফারুকের পিতা অটোরিক্সা চালক এবং হদয়ের পিতা একটি ক্লিনিকের চাকরি করেন। এদিকে, ওমর ফারুকের সঙ্গে বিচ্ছেদের পর স্কুলছাত্রী প্রেমিকার সঙ্গে দশম শ্রেণির শিক্ষার্থী হৃদয়ের সর্ম্পক হয়। এ নিয়ে সাবেক প্রেমিক ওমর ফারুকের সঙ্গে বর্তমান প্রেমিক হদয়ের বিরোধ বাঁধে। ১১ নভেম্বর বিকেলে সাবেক প্রেমিক ওমর ফারুকের সঙ্গে বর্তমান প্রেমিক হৃদয়ের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাবেক প্রেমিককে বর্তমান প্রেমিক ছুরিকাঘাত করে বলে মালতিনগর পুলিশ ফাঁড়ি জানায়।

ঘটনার পর তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সে চিকিৎসাধীন ছিলো। এ অবস্থায় মঙ্গলবার সকাল ১০টার দিকে সাবেক প্রেমিক ওমর ফারুক হাসপাতালে মারা যায়।

এ ব্যাপারে সদর থানার ওসি সেলিম রেজা জানিয়েছেন, মরদেহ ময়না তদন্ত এবং মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। বর্তমান প্রেমিকের হাতে সাবেক প্রেমিক খুন হয় বলে তিনি জানান। মালতিনগর পুলিশ ফাঁড়ি জানায়, ঘটনার পর থেকে স্কুল ছাত্রীর বর্তমান প্রেমিক হৃদয় পলাতক রয়েছে।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর