Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমুনা ব্যাংকের ফ্রি মেডিকেল সার্ভিসের উদ্বোধন

সারাবাংলা ডেস্ক
১৬ নভেম্বর ২০২১ ১৫:০০

ফ্রি মেডিকেল সার্ভিসের উদ্বোধন করেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম, ছবি: সারাবাংলা

ঢাকা: রাজধানীর বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত দরিদ্র-জনগোষ্ঠী, নারী ও শিশুদের জন্য ফ্রি চিকিৎসা দিতে ভ্রাম্যমান ফ্রি মেডিকেল সার্ভিসের উদ্বোধন করেছে যমুনা ব্যাংক। এই সার্ভিসের আওতায় ফ্রি ওষুধও দেওয়া হবে।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় গতকাল সোমবার (১৫ নভেম্বর) এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। মঙ্গলবার (১৬ নভেম্বর) সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়।

বিজ্ঞাপন

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভ্রাম্যমান ফ্রি মেডিকেল সার্ভিসের উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের ভ্রাম্যমান ফ্রি মেডিকেল সার্ভিসের এই কার্যক্রম বছরব্যাপী অব্যাহত থাকবে বলে ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক কানুতোষ মজুমদার এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। এছাড়াও ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা, নিকটস্থ শাখাসমূহের কর্মকর্তা ও কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক চিকিৎসা সেবা প্রত্যাশি মানুষ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনএস

ভ্রাম্যমান ফ্রি মেডিকেল সার্ভিস যমুনা ব্যাংক যমুনা ব্যাংক ফাউন্ডেশন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর