Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যাংকের দেয়াল ভেঙে টাকা চুরির চেষ্টা, এক জনের স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ নভেম্বর ২০২১ ২২:৫৩

ঢাকা: আইএফআইসি ব্যাংকের বাড্ডা উপ-শাখার দেয়াল ভেঙে টাকা চুরি চেষ্টার ঘটনায় গ্রেফতার তিন জনের একজন হৃদয় হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অপর দুই আসামি মো. মামুন ও রুবেল সিকদারকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) মামলাটির তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) আনাছ উদ্দিন তিন আসামিকে আদালতে হাজির করে হৃদয়ের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড এবং মামুন ও রুবেলকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আবেদনের প্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালত হৃদয়ের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন এবং ঢাকার আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত অপর দুই আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, ১৪ নভেম্বর এ তিন আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা যায়, ১৩ নভেম্বর রাত একটা থেকে আড়াইটা পর্যন্ত বাড্ডা থানাধীন লিংক রোড ডে-নাইট সিরাজ টাওয়ারের ২য় তলায় অবস্থিত আইএফআইসি ব্যাংকের গুলশান-বাড্ডা লিংক রোড উপ-শাখার আয়রন সেফ রুমের উত্তর পাশের দেয়াল গোল করে ভেঙ্গে ফেলে আসামিরা।

আসামি মামুন এবং রুবেলের সহযোগিতায় হৃদয় ভিতরে প্রবেশ করে আয়রন সেফ ভাঙ্গতে চেষ্টা করে। আয়রন সেফে রক্ষিত টাকা চুরি করার চেষ্টা করে ব্যর্থ হয়। মামুন ও রুবেল ব্যাংকের বাইরে অবস্থান করে বিভিন্ন লোকজনের গতিবিধি পর্যবেক্ষণ করতে থাকে। তারা দীর্ঘদিন যাবৎ বাড্ডা থানা এলাকাসহ আশপাশের এলাকায় চুরির ঘটনা সংঘটিত করে আসছে।

সারাবাংলা/এআই/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর