Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়েতে রাজি না হওয়ায় নাতিকে অপহরণ, প্রেমিকা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৮ নভেম্বর ২০২১ ১৫:১৯

হিলি (দিনাজপুর): জেলার ঘোড়াঘাটে বিয়েতে রাজি না হওয়ায় জিয়ারুল ইসলামের (৫২) নাতিকে অপহরণ করেছে তার কথিত প্রেমিকা। ঘটনায় জড়িত সেই প্রেমিকাকে (২৬) গ্রেফতার করে এবং নাতি জিম বাবুকে (৩) উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ নভেম্বর) গভীর রাতে গোবিন্দগঞ্জ উপজেলার চড়কতলা বাজার এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ওই নারীকে গ্রেফতার করে। আইনি প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে তাকে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির।

তিনি আরও বলেন, ঘোড়াঘাট পৌর এলাকার হঠাৎপাড়া গ্রামের বাসিন্দা জিয়ারুল। বিভিন্ন এলাকায় ভিক্ষাবৃত্তি করেই তার জীবন চলে। সেই সুবাদে পার্শ্ববর্তী গোবিন্দগঞ্জ উপজেলার গোবিন্দপুর-কালিতলা গ্রামের এক নারীর সঙ্গে জিয়ারুলের সম্পর্ক গড়ে ওঠে। তিনি বিয়ের আশ্বাসে দীর্ঘদিন সম্পর্ক চালিয়ে এলেও শেষ পর্যন্ত রাজি হননি।

এ অবস্থায় সোমবার (১৫ নভেম্বর) বিকালে জিয়ারুলের বাড়ি থেকে নাতি জিম বাবুকে অপহরণ করেন ওই নারী। পরে বুধবার রাতে সন্দেহভাজন কয়েকজনের নাম উল্লেখ করে ঘোড়াঘাট থানায় জিডি করেন শিশুটির বাবা জহুরুল ইসলাম। শিশুটির বাবার করা জিডির সূত্র ধরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় শিশু অপহরণের সঙ্গে জড়িত এক নারীর অবস্থান শনাক্ত করা হয়।

পরে বুধবার রাতে গোবিন্দগঞ্জ উপজেলার চড়কতলা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার থেকে অপহরণ হওয়া শিশু জিম বাবুকে উদ্ধার করা হয়। পরে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে ওই নারীকে দিনাজপুরের আদালতে পাঠানো হয়।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর