Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে ব্যাপক উন্নয়ন চলমান’

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৮ নভেম্বর ২০২১ ১৭:৫১

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়নের মাইলফলক সৃষ্টি করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সর্বত্রই ব্যাপক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। উন্নয়ন অগ্রযাত্রার সে ধারা অব্যাহত রাখতে সব ধরনের ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়নের পক্ষে জনগণকে ঐক্যবদ্ধ থাকতে হ‌বে। আমরা গর্বিত-সৌভাগ্যবান, বঙ্গবন্ধুর নেতৃত্বে পেয়েছি দেশ আর বঙ্গবন্ধু কন্যা দেশকে উন্নতি ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করে সমৃদ্ধ দেশ গড়ে তোলার জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হা‌সিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশ গড়ার কাজে সর্বস্তরের মানুষ সম্পৃক্ত হলে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশে পরিণত হবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৮ ন‌ভেম্বর) দুপুরে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপ‌জেলা প্রশাস‌নের স‌র্বোচ্চ নী‌তিনির্ধারণী ফোরা‌ম উপ‌জেলা সমন্বয় ক‌মি‌টি ও উপ‌জেলা ‌আইন-শৃঙ্খলা ক‌মি‌টির মা‌সিক সভায় প্রধান অতিথির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ব‌লেন, বর্তমান সরকারের আমলে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে, অতীতে কোনো সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি। মানবসেবায় শেখ হাসিনা আজ বিশ্বের দরবারে প্রশংসিত হচ্ছেন।

রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়ার সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ নুসরাত জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভূ‌মি) আতিকুল ইসলাম, উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাক্তার নুরজাহান আরা খাতুনসহ আরও অনেকে।

সারাবাংলা/একেএম

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর