Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্কুল থেকে ফেরার পথে যৌন হয়রানি, শিক্ষার্থীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ নভেম্বর ২০২১ ২২:২৭

জয়পুরহাট: যৌন হয়রানি সহ্য করতে না পেরে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে শাম্মি আকতার মিলি (১৫) নামে অষ্টম শ্রেণির এক ছাত্রী। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকালে জেলার ক্ষেতলাল উপজেলার বড় তারা গ্রামের নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

জানা যায়, গত ৭ নভেম্বর স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অন্য শিক্ষার্থীদের সঙ্গে উপস্থিত ছিলেন অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থী। অনুষ্ঠান শেষ করে বিকেলে সে বাড়ি ফিরছিল। পথে তার সঙ্গে দেখা হয় বড়তারা গ্রামের শাহিনুর রহমানের। শাহিনুর তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে ভিন্ন পথ ঘুরে স্কুলের পরিত্যক্ত ঘরের সামনে নিয়ে যায়।

বিজ্ঞাপন

এসময় রফিকুল এসে ওই শিক্ষার্থীকে স্কুলের পরিত্যক্ত ঘরে নিয়ে যৌন নির্যাতন করে। তখন ওই শিক্ষার্থী কান্না শুরু করলে স্থানীয়রা এগিয়ে এলে রফিকুল পালিয়ে যায়।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল জানান, যৌন হয়রানি অভিযোগে গত ৮ নভেম্বর শিক্ষার্থীর বাবা মিলন আকন্দ, আসামি রফিকুল ও শাহিনুরের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/এমও

যৌন হয়রানি শিক্ষার্থীর আত্মহত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর