Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যালিফোর্নিয়ায় সুখেই আছেন হ্যারি-মেগান

আন্তর্জাতিক ডেস্ক
১৯ নভেম্বর ২০২১ ১৮:৫১

ব্রিটিশ রাজ পরিবারের সঙ্গে সম্পর্কচ্ছেদ করে স্ত্রীর সঙ্গে দেশান্তরী হওয়া প্রিন্স হ্যারি এখন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে বসবাস করছেন। ডিউক অব সাসেক্স সেখানকার নতুন জীবনে মেতে উঠেছেন; সেখানকার লাইফস্টাইল, আবহাওয়া সবকিছুই সাবেক এই রাজপুত্রকে খুব টানছে বলে জানিয়েছেন তার স্ত্রী মেগান মারকেল।

মার্কিন চ্যাট শো হোস্ট এলেন ডি জেনেরাসকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন দাবি করেছেন মেগান, সে খবর জানিয়েছে বিবিসি।

এদিকে, ওয়েস্টকোস্টে থিতু হওয়ার সঙ্গেসঙ্গেই পৃথিবীব্যাপী যে মহামারি শুরু হলো, তারপর তাদের জীবন কেমন চলছে এমন প্রশ্নের জবাবে মেগান বলেন, তারা একান্তে অনেক সময় কাটাতে পারছেন। এর চেয়ে ভালো আর কী হতে পারে? তারা বেশ সুখেই আছেন।

তাদের পাঁচ মাস বয়সী মেয়ে লিলবেট কেবল কামড়ানো শিখেছে আর দুই বছর বয়সী ছেলে আর্চি বাবা-মার সঙ্গে মুরগীকে খাবার দিতে যায় – এমন করেই নিজেদের নিত্য দিনের গল্প শুনিয়েছেন মেগান মারকেল।

পাশাপাশি, হ্যারি এবং আর্চির কর্মকাণ্ড নিয়ে নিজের লেখা বইয়ের প্রচারণা করে ডাচেস অব সাসেক্স বলেন, বাবা-ছেলের রসায়ন পৃথিবীর সবচেয়ে দেখার মতো দৃশ্য। একইসঙ্গে, আর্চিও নিজের বড় ভাই বনে যাওয়াটাও উপভোগ করছে।

হ্যারি মনে করে সন্তান এক জন থাকা পর্যন্ত বিষয়টা শখের পর্যায়েই থাকে; যখন দুই জন হয় তখন থেকে শুরু হয় প্রকৃত বাবা-মা’র জীবন চ্যাট শোতে এ কথা জানান মেগান।

অন্যদিকে, ওই চ্যাট শোর পরে কিছু পাবলিক প্রাঙ্কে অংশ নেন মেগান মারকেল। সেখানে এলেন ডি জেনেরাস মেগানকে একটি গোপন হেডফোনের মাধ্যমে নির্দেশনা দেন এবং সেই নির্দেশনা শুনে তিনি শিশুর বোতল থেকে দুধ খেয়ে ফেলা, পশুর মতো করে খাবার খাওয়া এবং কপালে ক্রিস্টাল নিয়ে জনসমাগমের ভেতর ঘুরে বেড়ানোর মত কাজ করেন, মেগানের এসব কর্মকাণ্ড গোপন ক্যামেরাতে ধারণ করা হয়।

সারাবাংলা/একেএম

টপ নিউজ হ্যারি-মেগান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর