Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিককে মারধর, সাবেক ছাত্রলীগ নেতা কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
২১ নভেম্বর ২০২১ ১৭:৫৩

ঢাকা: বেসরকারি চ্যানেল ইনডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ সাংবাদিক রিশাদ হুদাকে মারধরের অভিযোগে গ্রেফতার ছাত্রলীগের সাবেক নেতা নাজিম আহমেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২১ নভেম্বর) বিকেলে শুনানি শেষে ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নুরের আদালত এই আদেশ দেন।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আলামিন নাজিম আহমেদকে আদালতে হাজির করে সুষ্ঠু তদন্ত স্বার্থে কারাগারে আটক রাখার আবেদন করেন।

এদিন আসামিপক্ষের আইনজীবী আসাদুজ্জামান খান রচিসহ আরও অনেকেই জামিন চেয়ে শুনানি করেন। বাদীপক্ষে মাহমুদ হোসেন জাহাঙ্গীরসহ অন্যরা জামিনের বিরোধিতা করে শুনানি করেন। দুই পক্ষের শুনানি শেষে আসামির জামিন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২০ নভেম্বর বিকেল ৪টার সময় শাহবাগ মোড়ে এই মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহমেদকে গ্রেফতার করে শাহবাগ থানার পুলিশ।

এ ঘটনায় দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, গত ২০ নভেম্বর বিকেল ৪টার দিকে রিশাদ নালারপাড় থেকে শাহবাগ মোড়ের দিকে মোটরসাইকেলে করে যাওয়ার সময় একটি প্রাডো গাড়ি সড়কের বামের দিকে সরে আসে। এ সময় তিনি হর্ন দিলে গাড়ি থেকে নাজিমসহ দু’জন নেমে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং তার হেলমেট খুলে সেটি দিয়ে তাকে মারধর করেন। রিশাদের মোটরসাইকেলের চাবিও নিয়ে নেন নাজিম। পরে তাকে আজিজ সুপার মার্কেটের সামনে যেতে বলা হয়।

এজাহারে বলা হয়, এরপর তাকে দোকান মালিক সমিতির অফিসে নিয়ে নাজিমের নির্দেশে কয়েকজন মারধর করেন এবং মোবাইল নিয়ে ভেঙে ফেলেন। মামলায় তার জীবননাশের হুমকি দেওয়ারও কথা বলা হয়েছে।

এ ঘটনায় নাজিম আহমেদ, তানভীর, ইউসুফ ও ইকবালের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলাটি দায়ের করেন রিশাদ হুদা।

সারাবাংলা/এআই/টিআর

সাংবাদিককে মারধর সাবেক ছাত্রলীগ নেতা কারাগারে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর