Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে নির্বাচনী সহিংসতায় একজনের মৃত্যু, গুলিবিদ্ধ ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ নভেম্বর ২০২১ ১০:২৬

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ারে নৌকা সমর্থকদের ওপর বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলা, গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার (২১ নভেম্বর) রাত ৮টা থেকে ১০টা থেকে টার মধ্যে ইউনিয়নের খাসকান্দি ও ছোট মোল্লাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় গুলিবিদ্ধ হয়েছেন নৌকাপ্রতীকের পাঁচ সমর্থক। তাদের মধ্যে তিনজনকে ঢাকায় রেফার্ড করা কয়েছে। অপর দুজন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। এদিকে হামলায় ককটেল বিস্ফোরণে সময় ‘আতঙ্কে’ আব্দুল হক (৪৮) নামে এক ব্যক্তি মারা গেছে বলে জানিয়েছে পুলিশ। তবে তার স্বজনদের অভিযোগ মারধর করে হত্যা করা হয় আব্দুল হককে।

বিজ্ঞাপন

আব্দুল হক স্থানীয় মঞ্জিল হকের ছেলে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

স্থানীয় সুত্রে জানাযায়, নির্বাচনকে কেন্দ্র করে উতপ্ত অবস্থা বিরাজ করছিলো চরকেওয়ার ইউনিয়নে। রোববার রাতে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী আক্তারুজ্জামান জীবনের সমর্থকরা অতর্কিত হামলা চালায় নৌকার প্রার্থী আফসারউদ্দিন ভূঁইয়ার সমর্থকদের ওপর। হামলায় চলে ছোট মোল্লাকান্দি ও খাসকান্দি এলাকায়। এ সময় হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণ করে। ভাঙচুর চালায় অর্ধশতাধিক ঘরবাড়িতে। হামলায় নৌকার সমর্থক শরীফ, সাইফুল, নাজমুল, বাবু হালদার, মনির ও রমজান গুলিবিদ্ধ সহ বেশ কয়েকজন আহত হয়। এ ছাড়া আব্দুল হক নামে এক ব্যক্তি মারা যান।

মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোহাগ জানান, নিহত ব্যক্তির শরীরে কোনো গুলি বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুবকর জানান, একজন স্ট্রোক করে মারা গেছেন। কয়েকজন গুলিবিদ্ধ হওয়ার খবর শুনেছি। খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সারাবাংলা/একে

টপ নিউজ নির্বাচনী সহিংসতা মুন্সীগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর