Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউপি’র উদ্যোক্তা সহকারী হত্যার ঘটনায় আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ নভেম্বর ২০২১ ১৯:০১

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার হাসাইল ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা সহকারী আ. বারেক শেখকে (৪৪) হত্যার অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ নভেম্বর) রাতে ঢাকা ও মুন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রোববার (২১ নভেম্বর) দুপুর ১টার দিকে সংবাদ সম্মেলন করে মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন সাংবাদিকদের এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ৭ নভেম্বর সকাল ১১টার দিকে হাসাইল ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা সহকারী আ. বারেক শেখ তার অফিসের কাজ করে বালিগাঁও বাজারের ব্যাংক এশিয়া থেকে হাসাইল ইউনিয়ন অফিসের দিকে ফিরছিলেন। পথে টংগিবাড়ী থানার বালিগাঁও রাস্তার ওপর তিন জন অজ্ঞাতনামা দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হন তিনি।

পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন, এ ঘটনায় টঙ্গিবাড়ি থানায় মামলা দায়ের হয়। পরে তদন্ত করে পুলিশ মো. নাজির হোসেন ওরফে নাজিম মোড়ল (৩৬), মো. ফয়সাল ওরফে জুয়েল (২৮) ও মো. মিলন (৩৪) নামে তিন জনকে আটক করা হয়েছে। তিন জনই মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার মশদগাও এলাকার বাসিন্দা।

আটক তিন জনের কাছ থেকে নিহত বারেক শেখের একটি স্কুল ব্যাগ, দুইটি ধারালো চাকু, একটি লাইটার পিস্তল, একটি নীল রঙের অ্যাপাচি ফোরভি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

পুলিশ সুপার দাবি করেন, আটক তিন জন তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

সারাবাংলা/টিআর

আটক ৩ ইউপি উদ্যোক্তা ইউপি উদ্যোক্তা হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর