Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাস্থ্যের ২১৯৫ কর্মকর্তা পেলেন নতুন গ্রেড [তালিকাসহ]

সিনিয়র করেসপন্ডেন্ট
২২ নভেম্বর ২০২১ ২০:২০

ফাইল ছবি

ঢাকা: বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের দুই হাজার ১৯৫ জন কর্মকর্তার গ্রেড উন্নীত করা হয়েছে। এর মধ্যে স্বাস্থ্যসেবা বিভাগের ৫৪ কর্মকর্তাকে জাতীয় বেতন স্কেল-২০০৯-এর চতুর্থ গ্রেডে উন্নীত করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। একই দিন স্বাস্থ্যসেবা বিভাগের ১৮৩ জন কর্মকর্তাকে জাতীয় বেতন স্কেল-২০০৯-এর পঞ্চম গ্রেডে এবং এক হাজার ৯৫৮ কর্মকর্তাকে জাতীয় বেতন স্কেল-২০০৯-এর সপ্তম গ্রেডে উন্নীত করা হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব জাকিয়া পারভীনের সই করা আলাদা তিনটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রথম প্রজ্ঞাপনে জানানো হয়, বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের স্বাস্থ্যসেবা বিভাগের ৫৪ কর্মকর্তাকে ভূতাপেক্ষিকভাবে (আগের কোনো সময় থেকে কার্যকর) তাদের নামের পাশে উল্লেখ করা তারিখ থেকে জাতীয় বেতন স্কেল-২০০৯-এর চতুর্থ গ্রেড (২৫,৭৫০-৩৩,৭৫০/-) মঞ্জুর করা হলো।

চতুর্থ গ্রেড পাওয়া কর্মকর্তাদের তালিকা দেখুন এখানে

দ্বিতীয় প্রজ্ঞাপনে জানানো হয়, বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের স্বাস্থ্যসেবা বিভাগের ১৮৩ কর্মকর্তাকে ভূতাপেক্ষিকভাবে তাদের নামের পাশে উল্লেখ করা তারিখ থেকে জাতীয় বেতন স্কেল-২০০৯-এর পঞ্চম গ্রেড (২২,২৫০-৩১২৫০/-) মঞ্জুর করা হলো।

পঞ্চম গ্রেড পাওয়া কর্মকর্তাদের তালিকা দেখুন এখানে

তৃতীয় প্রজ্ঞাপনটিতে জানানো হয়, স্বাস্থ্যসেবা বিভাগের এক হাজার ৯৫৮ কর্মকর্তাকে ভূতাপেক্ষিকভাবে তাদের নামের পাশে উল্লেখ করা তারিখ থেকে জাতীয় বেতন স্কেল-২০০৯-এর সপ্তম গ্রেড (১৫,০০০-২৬,২০০/-) মঞ্জুর করা হলো।

সপ্তম গ্রেড পাওয়া কর্মকর্তাদের তালিকা দেখুন এখানে

প্রজ্ঞাপনগুলোতে বলা হয়, অর্থ বিভাগের জারি করা আর্থিক বিধিবিধান, পরিপত্র, সরকারি আদেশ ও জাতীয় বেতন স্কেল সংক্রান্ত পরিপত্র অনুসরণ করে কর্মকর্তাদের বকেয়া পরিশোধ করতে হবে।

সারাবাংলা/এসবি/টিআর

গ্রেড উন্নয়ন নতুন গ্রেড স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য মন্ত্রণালয় স্বাস্থ্যসেবা বিভাগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর