Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিচয় মিলেছে ঢামেকে উদ্ধার হওয়া মরদেহের

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ নভেম্বর ২০২১ ১৪:১৫

প্রতীকী ছবি

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় পাওয়া গেছে। তার নাম মনির হোসেন রাশেদ (২৭)।

মৃত রাশেদের মা রাশেদা বেগম ছেলের মরদেহ সনাক্ত করেন। তিনি জানান, তাদের বাড়ি ফেনি জেলার ফুলগাজী উপজেলার দক্ষিণ ধর্মপুর গ্রামে। রাসেলের বাবার নাম মৃত এসএম আমিন হোসেন।

রাশেদা বেগম আরও জানান, বর্তমানে গাজিপুরে থাকতেন তারা। একটি মার্কেটে শাড়ির দোকানে কাজ করতেন রাশেদ। গত দুই বছর আগে এলাকায় বিষাক্ত মদ্যপান করে অসুস্থ হয়ে পড়েন রাশেদ। তখন থেকেই তার মেরুদণ্ডে জটিল সমস্যা দেখা দেয়। এরপর থেকে বিভিন্ন হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা করানো হয়। বিবাহিত রাশেদ দুই মেয়ের জনক ছিলেন। তবে তার অসুস্থ হওয়ার পর স্ত্রী তাকে ছেড়ে অন্যত্র চলে যায়। অসুস্থতার কারণে মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন রাশেদ।

হাসপাতাল সূত্র জানায়, গত সেপ্টেম্বর মাসের ৩ তারিখ ঢাকা মেডিকেলের ১১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি হয়েছিল রাশেদ। এরপর ২২ অক্টোবর তাকে ওই ওয়ার্ড থেকে স্থানান্তর করে নতুন ভবনের ৫০২ ওয়ার্ডে। সেখানে ৩৭ নম্বর বেডে ভর্তি ছিলেন তিনি।

রাশেদা বেগম আরও জানান, রাশেদের পাশে থাকতাম আমি। হঠাৎ ভোর সাড়ে ৬টার দিকে ঘুম থেকে জেগে দেখি রাশেদ বিছানায় নাই। পরে হাসপাতালের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি। পরে লোক মারফত জানতে পারি ভবনের নিচে মৃত অবস্থায় পরে আছে রাশেদ।

রাশেদা বেগম আরও জানান, রাশেদের বোনের বাসা চিটাগাং রোডে। মাঝেমাঝেই হাসপাতাল থেকে বোনের বাসায় যেত। আমার ধারণা ছিল রাশেদ সেখানেই গেছে। দশ তলা ভবনের যেকোনো তলা থেকে সে লাফিয়ে পড়েছে বলে তার ধারণা।

সারাবাংলা/এসএসএ

মরদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর