Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন, দগ্ধ ৩

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ নভেম্বর ২০২১ ২৩:৪৩

ফাইল ছবি

ঢাকা: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি বাসায় বিদ্যুতের শর্টসার্কিট থেকে লাগা আগুনে তিন জন দগ্ধ হয়েছেন। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ঘটনাটি ঘটে। দগ্ধরা হলেন- মো. পারভেজ (২৮), জীবন (২০) ও মামুন (২৭)।

দগ্ধদের সহকর্মী মো. রিয়াদ জানায়, দগ্ধরা সবাই সিদ্ধিরগঞ্জ আদমজী এলাকার সাত বাসার চার তলায় মেস করে থাকে এবং তিনজনই ইপিজেডে কাজ করে। সন্ধ্যায় কাজ শেষে তিন জন বাসায় আসে। এর পর দরজা খুলে ইলেক্ট্রিক সুইচ চালু করতেই বিকট শব্দে ঘরের মধ্যে আগুন ধরে যায়। এবং এতে তারা তিন জন দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে ওই বাসায় শর্টসার্কিট থেকে আগুন লাগে। এতে তিন গার্মেন্টসকর্মী দগ্ধ হয়। তাদের বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, সিদ্ধিরগঞ্জ থেকে তিন জন দগ্ধ এসেছে। তিনজনকে ভর্তি দেওয়া হয়েছে। তাদের মধ্যে মামুনের ৯৯ শতাংশ, জীবনের ৩০শতাংশ ও পারভেজের ৯৯শতাংশ দগ্ধ হয়েছে। মামুন ও পাারভেজকে আইসিইউতে ও জীবনকে এইচডিইউতে ভর্তি দেওয়া হয়েছে। এদের তিনজনের অবস্থাই আশঙ্কাজনক।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিদ্যুৎ শর্টসার্কিট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর