Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজ দলের এমপিকে রাতের ভোটে নির্বাচিত বললেন ইউপি চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ নভেম্বর ২০২১ ০০:২৬

ময়মনসিংহ: ময়মনসিংহ-৯ আসনের সরকারদলীয় এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিনকে রাতের ভোটে নির্বাচিত এমপি হিসেবে অভিহিত করেছেন চন্ডীপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক ভুঁইয়া। মঙ্গলবার (২৩ নভেম্বর) চন্ডীপাশা ইউনিয়নের বাঁশহাটিতে আওয়ামী লীগের এক বর্ধিত সভায় নান্দাইল উপজেলা আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক এই সম্পাদকের এমন মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

বিজ্ঞাপন

‘বর্তমান এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন দুইবারের এমপি হলেও আপনারা কখনো তাকে ভোট দিতে পারেননি। উনি বলেছেন আমাকে নাকি ভোট চুরি করে পাস করিয়েছেন। আপনাকে কে ভোট দিয়েছিল ২০১৪ ও ২০১৮ সালে? আমরা রাতের অন্ধকারে ভোট দিয়ে পাস করিয়েছিলাম। চোরের মায়ের আবার বড় গলা। ‘২০১৪ সালে বিনা ভোটে অটোপাস আর ২০১৮ সালে রাতের ভোটে এমপি হয়েছেন। তাই এমপি তুহিনকে আর মনোনয়ন দেওয়া হবে না’।

সভায় প্রধান অতিথি হিসেবে সাবেক এমপি মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম ছাড়াও আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক দুই চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন ও সিরাজুল ইসলাম ভূইয়াসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। সংসদ সদস্যকে নিয়ে আ’লীগ নেতার এমন মন্তব্যে স্থানীয় নেতাকর্মীদের মাঝে আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে।

এদিকে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়া কেউ সরকারদলীয় একজন সংসদ সদস্যের বিরুদ্ধে এ ধরনের কথা বলা পুরো দলকে প্রশ্নবিদ্ধ করে। এ নিয়ে এলাকার সাধারন জনগনের মাঝে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। তিনি চেয়ারম্যান এমদাদুল হক ভুইয়ার শাস্তি দাবি করেন।

সারাবাংলা/আরএফ/

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর