Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সনির অফিশিয়াল ডিস্টিবিউটর হলো স্মার্ট টেকনোলোজি

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ নভেম্বর ২০২১ ১৮:৩৬

ঢাকা: বাংলাদেশে সনি ব্র্যান্ডের পণ্যের অফিশিয়াল ডিস্টিবিউটর হয়েছে দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলোজি (বিডি) লিমিটেড। সনি সাউথ ইস্ট এশিয়ার প্রেসিডেন্ট আতসুশি এন্দো বাংলাদেশি প্রতিষ্ঠানটিকে নিজেদের ডিস্ট্রিবিউটর হিসেবে ঘোষণা করেন।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর একটি হোটেলে সনি করপোরেশন আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। এছাড়া ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, বাংলাদেশের প্রযুক্তিগত উন্নয়নে সনি এবং স্মার্ট টেকনোলোজিসের এই যৌথ ব্যবসায়িক বন্ধন একটি সঠিক ও যুগপোযোগী সিদ্ধান্ত। আমি বিশ্বাস করি জাপানি উদ্যোক্তারা এ দেশে বেশ ভালো সাড়া পাবেন।

মন্ত্রী বলেন, বিদেশি উদ্যোক্তারা যেন আমাদের দেশে বিনিয়োগ করতে আগ্রহী হয় সে ব্যাপারে আমাদের আন্তরিক প্রচেষ্টা থাকতে হবে। আমি আশা করব, এই বিষয়টিকে গুরুত্ব দিয়ে স্মার্ট টেকনোলজিস ব্যবসা করবে।

অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। যেসব প্রতিষ্ঠান এই স্বপ্ন বাস্তবায়ন করতে নিরলসভাবে কাজ করছে, তাদের মধ্যে স্মার্ট টেকনোলোজিস অন্যতম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমি সনি করপোরেশন ও স্মার্ট টেকনোলজিসের এই উদ্যোগকে আন্তরিক সাধুবাদ জানাই।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লাহ খন্দকার বলেন, অনেকেই সনি ব্র্যান্ডের পণ্য নকল করে নিম্ন মানের পণ্য বিক্রি করে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে থাকেন। নকল ও অবৈধ সব সনি পণ্যের বিপণন ও প্রচারণা বন্ধের জন্য সরকার কাজ করবে।

সনি সাউথ-ইস্ট এশিয়ার প্রেসিডেন্ট আতসুশি এন্দো বলেন, বাংলাদেশে সনির বিপণনের জন্য স্মার্ট টেকনোলজি সেরা প্রতিষ্ঠান। তাদের সহযোগী করতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশি গ্রাহকদের প্রত্যাশা পূরণে আমরা সর্বোচ্চ চেষ্টা করব।

সারাবাংলা/টিএস/টিআর

নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন মোস্তাফা জব্বার সনি করপোরেশন সনি পণ্যের ডিস্ট্রিবিউটর সনির ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর