Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজীবের হাত কাটা পড়ার ঘটনায় দুই বাস চালক কারাগারে


৮ এপ্রিল ২০১৮ ১৮:০৮

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজারে দুই বাসের চাপে তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের হাত কাটা পড়ার ঘটনায় গ্রেফতার হওয়া দুই গাড়ি চালককে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার (০৮ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালত এই আদেশ দেন।

এর আগে, বিআরটিসি বাসের চালক ওয়াহিদ (৩৫) ও স্বজন বাসের চালক খোরশেদকে (৫০)দুইদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক আফতাব আলী। শুনানিতে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিদের কারাগারে আটক রাখার আবেদন জানান তদন্ত কর্মকর্তা।

বিআরটিসির বাস চালক ওয়াহিদের পক্ষে তার আইনজীবী মোহাম্মদ ইউনুস ও স্বজন পরিবহনের চালক খোরশেদের পক্ষে হেলাল উদ্দিন পাটোয়ারী আদালতে জামিনের আবেদন করলে তা  নামঞ্জুর করেন আদালত।

উভয়পক্ষের শুনানি শেষে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এছাড়া আগামী ১০ এপ্রিল জামিন শুনানির দিন ঠিক করেন।

গত বৃহস্পতিবার (৫ এপ্রিল)  দুপুরে দুই বাস চালককে আদালতে হাজির করেন শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আফতাব আলী। এসময় তাদের দুজনকে তিন দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানান তিনি।

রিমান্ড আবেদনে তিনি উল্লেখ করেন, দুই চালকের জাতীয় পরিচয়পত্র এখনো পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে, তারা তাদের আসল ঠিকানা গোপন করেছেন। তাই ঘটনার তদন্ত শেষ না পর্যন্ত এবং তাদের আত্মগোপন ঠেকাতে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ জরুরি।

গত মঙ্গলবার (৩ এপ্রিল) বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজধানীর মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতকের (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন (২১)। তখন তার ডান হাতটি বাসের দরজার বাইরে ছিল। এই সময় স্বজন পরিবহনের একটি বাস পেছনের বিআরটিসির বাসকে  ওভারটেকের চেষ্টা করে। এসময় দুই  বাসের চাপে রাজীবের হাতটি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/জেডএফ

 

Attachments area

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর