Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিমকে অব্যাহতির সিদ্ধান্ত

সিনিয়র করেসপন্ডেন্ট
৩০ নভেম্বর ২০২১ ১৪:২২

ঢাকা: ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেনকে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হচ্ছে। বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনায় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য আজকেই জানানো হবে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে নামপ্রকাশে অনিচ্ছুক সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সঙ্গে ঢাকা মহানগর আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের এক যৌথসভা শেষে দলের দায়িত্বপ্রাপ্ত নেতাদের দলীয় সভাপতি শেখ হাসিনার এই নির্দেশনা অবহিত করেন ওবায়দুল কাদের।

দলের দায়িত্বপ্রাপ্ত নেতারা বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার এই নির্দেশনা অবহিত করেন এবং ব্যবস্থা গ্রহণের কথা জানান। পরে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক প্রেস বিজ্ঞপ্তিতে ইব্রাহিম হোসেনকে তার নিজ পদ থেকে অব্যাহতি দেওয়ার বিষয়টি জানানো হয় এবং তার জায়গায় সজীব আহমেদকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে জলবায়ু সম্মেলনে গিয়েছিলেন ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন। ১৪ নভেম্বর তাকে স্বাগত জানাতে বিমানবন্দর এলাকায় অবস্থান নেয় ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। যানজটের কারণে এসএসসি পরীক্ষার্থীদের হলে পৌঁছাতে বেশ বেগ পোহাতে হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এএম

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর