Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলন্ত বাস থেকে শিক্ষককে ফেলে দেওয়ার ঘটনায় আটক ৩

স্পেশাল করেসপন্ডেন্ট
৩০ নভেম্বর ২০২১ ১৭:০৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ভাড়া নিয়ে বিতণ্ডার জেরে এক স্কুল শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে দেওয়ার ঘটনায় এক কিশোরসহ তিন পরিবহন শ্রমিককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (২৯ নভেম্বর) দুপুর থেকে রাত পর্যন্ত নগরীর বায়েজিদ বোস্তামি থানার মোহাম্মদ নগর এলাকায় অভিযান চালিয়ে তিন জনকে আটক করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

আটক তিনজন হলেন- বাসচালক মো. লিটন (৩২), ভাড়া আদায়কারী মোহাম্মদ হোসেন (২৫) এবং ১৩ বছর বয়সী এক কিশোর।

এর আগে, গত শনিবার সকাল ৯টার দিকে কোতোয়ালি থানার স্টেশন রোডে সৌরভ সিটি সার্ভিসের বাস থেকে এক স্কুল শিক্ষককে ফেলে দেওয়া হয়। গুরুতর আহত হয়ে তিনি এখন নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আহত মো. রহমত উল্লাহ (২৮) নগরীর পাঁচলাইশ থানার হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি নগরীর আইস ফ্যাক্টরি রোডে প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্রের (পিটিআই) প্রশিক্ষণার্থী।

এ ঘটনা ফেসবুকে ছড়িয়ে পড়লে ছায়াতদন্তে নেমে দুইদিনের মাথায় তিন জনকে আটক করা হয়েছে বলে জানান র‌্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারি পরিচালক ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল।

সিসি ক্যামেরার ফুটেজ এবং আটক তিন জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে র‌্যাব কর্মকর্তা নিয়াজ মোহাম্মদ সারাবাংলাকে বলেন, ‘রহমত উল্লাহ সৌরভ সিটি সার্ভিসের বাসে নগরীর অক্সিজেন থেকে নিউমার্কেট এলাকায় আসছিলেন। বাসে অতিরিক্ত ভাড়া নিয়ে তার সঙ্গে মোহাম্মদ হোসেনের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে রহমত নগরীর বটতলী এলাকায় বাস থেকে নেমে যেতে চান। তখন বাস চালকের সহকারী কিশোর এসে তার শার্টের কলার ধরে ফেলে। মোহাম্মদ হোসেন তাকে কিল-ঘুষি মারতে থাকেন। সবই হয়েছে বাস চালকের জ্ঞাতসারে এবং নির্দেশনায়। একপর্যায়ে তাকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এ সময় বাসের পেছনের চাকা তার শরীরের ওপর উঠে যায়। এতে রহমত গুরুতর আহত হন।’

তবে এ ঘটনায় এখনও মামলা দায়ের হয়নি জানিয়ে র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ‘আটক তিন জন আপাতত আমাদের হেফাজতে আছেন। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’

সারাবাংলা/আরডি/পিটিএম

চলন্ত বাস শিক্ষক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর