Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্ল্যাকমেইলের পর স্কুল ছাত্রীর আত্মহত্যা, যুবককে গ্রেফতারের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ নভেম্বর ২০২১ ২১:৫২

অভিযুক্ত মিরাজ হাসানকে গ্রেফতারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন, ছবি: সারাবাংলা

ঠাকুরগাঁও: জেলার পীরগঞ্জ উপজেলার লোহাগাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীকে উত্যক্ত ও ব্ল্যাকমেইল করে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে মিরাজ হাসান নামে এক যুবককে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে স্কুল শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে পীরগঞ্জ-ঠাকুরগাঁও সড়কের লোহাগাড়া বাজার এলাকায় এই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন নুসরাত জাহান পায়েলের বাবা নূর ইসলাম, সহপাঠী বিথী আক্তার, বর্ষা আক্তার, আদ্রিতাসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

এ সময় শিক্ষার্থীরা বলেন, অভিযুক্ত মিরাজ প্রায় সময় নুসরাত জাহান পায়েলকে উত্যক্ত করত, মারমিট করত এবং আপত্তিকর ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করত। এ ব্যাপারে স্থানীয়ভাবে সালিশও হয়। তাই অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

বাবা নূর ইসলাম কেঁদে কেঁদে বলেন, মিরাজ প্রায় সময় আমার মেয়েকে উত্যক্ত করত। তাই তার মেয়েকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার কারণে মিরাজকে অবিলম্বে গ্রেফতার ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

উল্লেখ্য, গত ২০ নভেম্বর মিরাজ কর্তৃক অপমান সহ্য করতে করতে না পেরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে স্কুল শিক্ষার্থী নুসরাত জাহান পায়েল। মৃত্যুর আগে নিজ হাতে লেখা চিঠিতে এসব কথা লিখে যান পায়েল। এছাড়ও মৃত্যুর আগে তার সহপাঠীদের কাছেও বিষয়টি শেয়ার করে সে।

সারাবাংলা/এনএস

নুসরাত জাহান পায়েল ব্ল্যাকমেইল যুবককে গ্রেফতারের দাবি স্কুল ছাত্রীর আত্মহত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর