Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাজুসের নতুন সভাপতি আনভীর, ফের সম্পাদক আগরওয়ালা

সারাবাংলা ডেস্ক
৩০ নভেম্বর ২০২১ ২৩:১৫

বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। টানা তৃতীয় মেয়াদে সমিতির সাধারণ সম্পাদক হয়েছেন ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা।

সোমবার (৩০ নভেম্বর) বাজুস থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, বাণিজ্য সংগঠন বিধিমালা অনুযায়ী ৩৫ সদস্যের নতুন এই কমিটি গঠন করা হয়েছে। ২০২১-২০২৩ মেয়াদে এই কমিটি কাজ করবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ জুয়েলার্স সমিতির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির তফসিল ঘোষণা কর হয়েছিল গত ১৯ সেপ্টেম্বর। এর ধারাবাহিকতায় সোমবার বিকেল ৫টায় রাজধানীর বায়তুল মোকাররম ব্যবসায়ী গ্রুপের সভাকক্ষে কার্যনির্বাহী কমিটির চূড়ান্ত ফল ঘোষণা করা হয়।

বাজুস নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন রিহ্যাব সভাপতি ও এফবিসিসিআই পরিচালক আলমগীর শামসুল আলামিন কাজল। নির্বাচন বোর্ডের সদস্য ছিলেন এফবিসিসিআইয়ের আরেক পরিচালক ইকবাল হোসেন চৌধুরী ও ঢাকা চেম্বারের পরিচালক হোসেন এ শিকদার।

বাজুস নির্বাচনে আপিল বোর্ডের চেয়ারম্যান ছিলেন এফবিসিসিআইয়ের সহসভাপতি আমিন হেলালী। আপিল বোর্ডের বাকি দুই সদস্য ছিলেন এফবিসিসিআইয়ের দুই পরিচালক ড. কাজী এরতেজা হাসান ও এম জি আর নাসির মজুমদার।

২০২১-২৩ মেয়াদের বাজুসের পূর্ণাঙ্গ কমিটির তালিকা দেখুন এখানে—

সারাবাংলা/টিআর

দিলীপ কুমার আগরওয়ালা বাজুস বাংলাদেশ জুয়েলার্স সমিতি সায়েম সোবহান আনভীর


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর