Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকাশে ২০ টাকা মোবাইল রিচার্জে ২১ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

সারাবাংলা ডেস্ক
১ ডিসেম্বর ২০২১ ১৬:৫৭

বিকাশ অ্যাপ দিয়ে যেকোনো মেবাইল নম্বরে ২০ টাকা রিচার্জ করলেই ২১ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহক। ১ ডিসেম্বর থেকে চালু হওয়া এই অফার চলবে ১১ ডিসেম্বর পর্যন্ত। এই অফারের আওতায় একজন গ্রাহক বিকাশ অ্যাপ থেকে একবারই ক্যাশব্যাক নিতে পারবেন।

বিকাশ থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এয়ারটেল, বাংলালিংক, গ্রামীণফোন, রবি ও টেলিটক— সব অপারেটরের মোবাইল নম্বরের ক্ষেত্রেই অফারটি প্রযোজ্য হবে।

বিকাশ বলছে, মোবাইল রিচার্জ করতে বিকাশ অ্যাপের মূল স্ক্রিন থেকে মোবাইল রিচার্জ অপশনটি ক্লিক করতে হবে। পরের ধাপে মোবাইল নম্বর নির্বাচন করতে হবে। এরপর ২০ টাকা টাইপ করে পিন নম্বর দিলে রিচার্জ হয়ে যাবে। রিচার্জের সঙ্গে সঙ্গেই নিজের বিকাশ অ্যাকাউন্টে ২১ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহক।

বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জে বিভিন্ন অপারেটরের সঙ্গে রয়েছে বিভিন্ন ধরনের অফার। গ্রাহক তার ব্যবহারের ধরন অনুযায়ী নিজস্ব মোবাইল অপারেটরের ভয়েস, ডাটা প্যাক অথবা বান্ডল কিনতে পারেন। এমনকি সেরা অফার তুলনার সুযোগও রয়েছে বিকাশ অ্যাপে।

যেমন— একজন গ্রাহক হয়তো ৫০ টাকা রিচার্জ করতে চান। তিনি ৫০ টাকা টাইপ করার পর ‘চেক অফার’ অপশন ক্লিক করলে ৫০ টাকা বা তার কাছাকাছি অঙ্কের যত অফার আছে, সব একসঙ্গে দেখতে পারবেন এবং সেরা অফারটি বেছে নিতে পারবেন।

সারাবাংলা/টিআর

ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ক্যাশব্যাক অফার বিকাশ অফার মোবাইল রিচার্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর