Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাঠে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশু দগ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ ডিসেম্বর ২০২১ ২০:৫১

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলায় ফসলি জমি থেকে কুড়িয়ে পাওয়া এক হাতবোমার বিস্ফোরণে এক শিশু আহত হয়েছে। তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলার আংগাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের উত্তর ভাষানচর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আহত মাহিম (৬) উত্তর ভাষানচর গ্রামের কুট্টি মল্লিকের ছেলে।

দুর্ঘটনার খবর পেয়ে শরীয়তপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান ও পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, শিশুটি বাড়ির পাশেই মাঠে খেলছিল। এসময় সে টেপ প্যাচানো টেনিস বলের মতো দেখতে একটি জিনিস পেয়ে বাড়ি নিয়ে যায়। টেপ খুলতে গেলেই সেটি বিকট শব্দে বিস্ফোরিত হয়।

মাহিমের পরিবার জানিয়েছে, বিস্ফোরণের বিকট শব্দে গ্রামবাসী দুর্ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় গুরুতর আহত অবস্থায় মাহিমকে হাজি শরিয়াতুল্লাহ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে সেখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যেতে বলেন।

পালং মডেল থানার ওসি মো. আক্তার হোসেন বলেন, উত্তর ভাসানচর মল্লিক বাড়ির পাশে ফসলি জমি থেকে শিশু মাহিম খেলার বল মনে করে হাতবোমাটি বাড়িতে নিয়ে যায়। সেটিতে প্যাচানো টেপ খুলতে গেলে তার ডান হাত ও মুখমণ্ডলসহ বুকের বিভিন্ন স্থানে গুরুতর ক্ষত হয়।

ওসি বলেন, ঘটনার আলামত উদ্ধার করা হয়েছে। শিশুটির অব্স্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

সারাবাংলা/টিআর

বোমা বিস্ফোরণ শিশু দগ্ধ হাতবোমা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর