Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লালমনিরহাটের সিনিয়র সাংবাদিক রাজু মারা গেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ ডিসেম্বর ২০২১ ২১:০৭

লালমনিরহাট: লালমনিরহাটের সিনিয়র সাংবাদিক ওয়ালিউর রহমান রাজু (৫৫) মারা গেছেন। তার মৃত্যুতে লালমনিরহাট প্রেস ক্লাবসহ স্থানীয় সাংবাদিক সংগঠনগুলো শোক জানিয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট জেলা শহরের জেলখানা রোডের দক্ষিণ খোর্দ্দ সাপটানা এলাকায় নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বার্ধক্যজনিত বিভিন্ন শারীরিক জটিলতায় আক্রান্ত ছিলেন তিনি।

ওয়ালিউর রহমান রাজু সাপ্তাহিক নতুন বাংলার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক। স্থানীয় ও জাতীয় পর্যায়ের বিভিন্ন গণমাধ্যমে তিনি কাজ করেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, আগামীকাল বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ৯টায় শেখ শফিউদ্দিন কমার্স কলেজ সংলগ্ন মসজিদ মাঠে রাজুর প্রথম জানাজা এবং সকাল সাড়ে ৯টায় লালমনিরহাট প্রেস ক্লাব চত্বরে দ্বিতীয় জানাজা হবে। জানাজা শেষে কেন্দ্রীয় কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

স্ত্রী, দুই কন্যা ও দুই পুত্রসহ স্বজন, বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ওয়ালিউর রহমান। তার মৃত্যুতে লালমনিরহাট গণমাধ্যম অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

ওয়ালিউর রহমানের মৃত্রুতে জেলার গণমাধ্যম সংশ্লিষ্টরা গভীর শোক জানিয়েছেন। তারা ওয়ালিউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

সারাবাংলা/টিআর

ওয়ালিউর রহমান রাজু সিনিয়র সাংবাদিক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর