Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহাখালীতে বাস থেকে ২ যাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২ ডিসেম্বর ২০২১ ১৭:০৫

ঢাকা: রাজধানীর মহাখালীর টিবি গেট এলাকায় বাস থেকে দুই যাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা বাসের ভিতর অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন তারা।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বেলা ১২টার দিকে আলিফ পরিবহনের বাসে অচেতন অবস্থায় তাদের পাওয়া যায়। পরে অজ্ঞান অবস্থায় চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

সঙ্গে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে জানা যায়, তাদের একজনের নাম জামাল হোসাইন (২২) ও আরেকজনের নাম কামাল হোসেন (২৯)। কামালের বাড়ি কুমিল্লা বরুড়া উপজেলায়, বাবার নাম কবির হোসেন।

তাদের হাসপাতালে নিয়ে আসা আনসার সদস্য আজম আলী জানান, বনশ্রী থেকে মিরপুরগামী তাদের পরিবহনের একটি বাসে উঠেছিলেন তারা দু’জন। মহাখালীর টিবি গেটে নামার কথা ছিলো তাদের। তবে সেখানে বাসটি পৌঁছালে তাদের বাসের সিটে অচেতন অবস্থায় দেখা যায়। ধারণা, বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন।

আজম আলী আরও বলেন, ‘ঘটনাস্থলে ডিউটিরত ট্রাফিক সার্জেন্টকে বিষয়টি জানালে তিনি তাদের হাসপাতালে নিয়ে যেতে বলেন। এরপর প্রথমে স্থানীয় হাসপাতাল ও সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদশর্ক (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অচেতন অবস্থায় তাদের জরুরি বিভাগে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাদের পাকস্থলী ওয়াশ করে। তবে তাদের দুই জনের সঙ্গে মানিব্যাগ পাওয়া গেছে।’

সারাবাংলা/এসএসআর/এমও

অচেতন অবস্থা আলিফ পরিবহন উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মহাখালী


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর