Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ময়মনসিংহে ফ্রি মেডিকেল ক্যাম্প

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ ডিসেম্বর ২০২১ ১৫:৪৩

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল কোনাবাখাইল পেঁচপাড়ায় অনুষ্ঠিত হয়ে গেল যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প।

শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে ত্রিশাল কোনাবাখাইল পেঁচপাড়া উম্মে কুলসুম নুরানীয়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা প্রাঙ্গণে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে-অর্থায়নে আয়োজিত দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন যমুনা ব্যাংক ইসি ও ফাউন্ডেশন চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ।

যমুনা ব্যাংক লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অন্যানের মাঝে বক্তব্য রাখেন যমুনা ব্যাংক লিমিটেড পরিচালক মো. ইসমাইল হোসেন সিরাজী, উপ ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুস সালামসহ উর্দ্ধতন কর্মকর্তারা।

এ সময় গাজীপুর, নেত্রকোনা ও ময়মনসিংহ অঞ্চলের বিভিন্ন শাখা প্রধানরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে অতিথিরা অসহায় দরিদ্রদের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ করেন।

ডায়বেটিস, চক্ষু, গাইনি ও শিশু রোগসহ বিভিন্ন রোগের ফ্রি মেডিকেল ক্যাম্পে এলাকার পাঁচ হাজার গরিব মানুষের চিকিৎসা সেবা ও ব্যবস্থাপত্র অনুযায়ী বিনামূল্যে ওষুধ দেওয়া হয়। এরমধ্যে প্রায় চারশ’ জনকে ঢাকায় নিয়ে বিনামূল্যে চোখের অপারেশন ব্যবস্থা করা হয়।

সারাবাংলা/এএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর