Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রেনের সঙ্গে দুই গাড়ির ধাক্কা, পুলিশ সদস্যসহ নিহত ২

স্পেশাল করেসপন্ডেন্ট
৪ ডিসেম্বর ২০২১ ১২:৫১

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীতে ট্রেনের সঙ্গে সিএনজি অটোরিকশা ও হিউম্যান হলারের সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ অন্তঃত দু’জনের মৃত্যু হয়েছে। আহত আরও ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

শনিবার (০৪ ডিসেম্বর) সকাল ১০টার দিকে নগরীর খুলশী থানার ঝাউতলা রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

নিহতদের মধ্যে পুলিশ সদস্যের পরিচয় পাওয়া গেছে। মো. মনিরুল ইসলাম (৫৮) নামে ওই পুলিশ সদস্য নগর পুলিশের ট্রাফিক বিভাগের উত্তর জোনে কর্মরত ছিলেন। নিহত অপরজন হিউম্যান হলারের চালক বলে পুলিশ জানিয়েছে। তবে তার নাম পাওয়া যায়নি।

নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান সারাবাংলাকে জানিয়েছেন, ডেমু ট্রেনটি নাজিরহাট থেকে চট্টগ্রাম রেলস্টেশনে যাচ্ছিল। ঝাউতলা রেলক্রসিংয়ে একটি সিএনজি অটোরিকশা ও একটি ম্যাক্সিমা হিউম্যান হলার রেললাইনের ওপর উঠে যায়। ট্রেনটি দুই গাড়িকে ধাক্কা দিয়ে দুমড়েমুচড়ে নিয়ে যায়। অটোরিকশাটি আবার ছিটকে গিয়ে ওই এলাকায় দায়িত্বরত ট্রাফিক সদস্যের ওপর পড়ে।

‘রেলক্রসিংয়ে গেট আছে। তবে সেখানে যারা দায়িত্বরত তারা ট্রেন আসার আগে গেইট বন্ধ করতে দেরি করেন। এর ফাঁকে গাড়িগুলো রেললাইনে উঠে যায় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। সেখানে দু’টি রেললাইন আছে। গেইট বন্ধ না করায় গাড়ির চালকরা ভেবেছিলেন, অন্য লাইন দিয়ে গাড়ি যাবে। কিন্তু ট্রেনটি গাড়ি যে লাইনে উঠেছিল সেই লাইন দিয়ে চলে আসায় দুর্ঘটনাটি ঘটেছে। এ পর্যন্ত দুজনের মৃত্যুর খবর পেয়েছি। এদের একজন ম্যাক্সিমা হিউম্যান হলারের চালক। আরেকজন পুলিশ সদস্য।’

এদিকে দুর্ঘটনার পর আটজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। স্থানীয় পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান সারাবাংলাকে জানিয়েছেন, একজন ঘটনাস্থলেই মারা যান। পুলিশ সদস্যকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত ছয়জন চিকিৎসাধীন আছে। এদের মধ্যে দু’জন আশঙ্কাজনক অবস্থায় আছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

রেল দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর