Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশের এসআই নিয়োগে দিনব্যাপী কর্মশালা

সারাবাংলা ডেস্ক
৫ ডিসেম্বর ২০২১ ১০:৪৫

বাংলাদেশ পুলিশ বিভাগে পরিবর্তিত পদ্ধতিতে ক্যাডেট উপপরিদর্শক (এসআই) অব পুলিশ (নিরস্ত্র) নিয়োগ পরীক্ষা ২০২১ উপলক্ষে দিনব্যাপী একটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় সব ধরনের কারিগরি সহযোগিতা দিয়েছে টেলিটক।

শনিবার (৪ ডিসেম্বর) হোটেল ইন্টার কন্টিনেন্টালে টেলিটকের কারিগরি সহায়তায় ‘পরিবর্তিত পদ্ধতিতে বাংলাদেশ পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর পদে নিয়োগ কার্যক্রম’ শীর্ষক এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ, বিশেষ অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব এবং টেলিটক বাংলাদেশের চেয়ারম্যান মো. খলিলুর রহমান।

কর্মশালায় সব ধরনের কারিগরি সহায়তা দেয় টেলিটক। এসময় নিয়োগের বিভিন্ন ধাপ সম্পর্কিত কর্মপদ্ধতি উপস্থিত পুলিশ কর্মকর্তাদের সামনে উপস্থাপন করা হয়।

টেলিটক থেকে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এসআই নিয়োগের এই কার্যক্রমে সব ধরনের কারিগরি সহযোগিতা দেবে টেলিটক।

কর্মশালায় আরও উপস্থিত ছিলেন র‌্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, টেলিটক বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. সাহাব উদ্দিনসহ উভয় সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সারাবাংলা/টিআর

টেলিটকের কর্মশালা পুলিশের এসআই নিয়োগ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর