Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুস্থদের মাঝে যমুনা ব্যাংকের চিকিৎসা সেবা ও কম্বল প্রদান

সারাবাংলা ডেস্ক
৫ ডিসেম্বর ২০২১ ০৮:৩৫

ছবি: সারাবাংলা

ঢাকা: চলমান শীতে অসহায় ও দুস্থ মানুষদের মধ্যে বিনামূল্যে কম্বল বিতরণ করেছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন। একইসঙ্গে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়।

সম্প্রতি ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কোনাবাখাইলে (পেচপাড়া) উম্মে কুলসুম নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় কম্বল বিতরণ ও চিকিৎসা সেবা দেওয়া হয়। রোববার (৫ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন।

বিজ্ঞাপন

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলার কোনাবাখাইলে (পেচপাড়া) উম্মে কুলসুম নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে বিনামূল্যে চক্ষু, গাইনি, শিশু রোগ, ডায়াবেটিস ও সাধারণ চিকিৎসা সেবাসহ শীতার্ত ও দুস্থ জনগণের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রায় ৩ হাজার ৮৪১ জন রোগীর চিকিৎসাসহ বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয় এবং ৩৬৬ জন চোখের রোগীকে বিনামূল্যে চোখ অপারেশনের জন্য তালিকাভুক্ত করা হয়।

যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের নির্বাহী কমিটি ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ।

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুস সালাম উপস্থিত ছিলেন। এছাড়া যমুনা ব্যাংকের নেত্রকোনা, গাজীপুর ও ময়মনসিংহ অঞ্চলের শাখা ব্যবস্থাপকরা, প্রধান কার্যালয়ের কর্মকর্তারা, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং বিপুল সংখ্যক চিকিৎসা সেবা প্রত্যাশী মানুষ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনএস

কম্বল বিতরণ চিকিৎসা সেবা যমুনা ব্যাংক ফাউন্ডেশন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর