Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাউন্সিলর চিত্তরঞ্জনের শ্লীলতাহানির মামলায় প্রতিবেদন ২৩ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট
৬ ডিসেম্বর ২০২১ ১৬:২৮

চিত্তরঞ্জন দাস, ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ২৩ ডিসেম্বর ধার্য করেছেন আদালত।

সোমবার (৬ ডিসেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন সবুজবাগ থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা প্রতিবেদন দাখিলের এই তারিখ ঠিক করেন।

গত ১০ সেপ্টেম্বর রাতে চিত্তরঞ্জনের নারীর শ্লীলতাহানির ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এরপর গত ১১ সেপ্টেম্বর শ্লীলতাহানির অভিযোগে ওই নারী সবুজবাগ থানায় চিত্তরঞ্জন দাসের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

মামলা দায়েরের দুই দিন পর গত ১৩ সেপ্টেম্বর আত্মসমর্পণ করে জামিন নেন চিত্তরঞ্জন দাস। জামিন নিয়ে বাদীকে হুমকি দেওয়ার অভিযোগে ১৪ অক্টোবর জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠানো হয়। সাত দিন কারাভোগের পর ২১ অক্টোবর আবার জামিন পান চিত্তরঞ্জন দাস।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর রাতে চিত্তরঞ্জনের ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরদিন দায়ের করা মামলার অভিযোগে বলা হয়, সবুজবাগ কালীবাড়ি রাস্তা সংলগ্ন ওই নারীর শ্বশুরের দোকান রয়েছে। তার পাশের দোকানদার দোকান সংস্কার করতে গেলে কাউন্সিলর চিত্তরঞ্জন দাস চা দোকানির কাছে ৪০ হাজার টাকা দাবি করেন। এ বিষয়ে জানতে যোগাযোগ করলে চিত্তরঞ্জন তাকে রাত ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে তার রাজারবাগ কালীবাড়ি কার্যালয়ে যেতে বলেন।

মামলার এজাহারে বলা হয়েছে, রাত পৌনে ১০টার দিকে ওই নারী স্বামীসহ কাউন্সিলরের কার্যালয়ে যান। চাঁদার বিষয়ে জানতে চাইলে চিত্তরঞ্জন দাস ওই নারীকে পাশের কক্ষে বসতে বলেন। পরে চিত্তরঞ্জন ওই কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন এবং তার শ্লীলতাহানির চেষ্টা করেন।

সারাবাংলা/এআই/এনএস

কাউন্সিলর চিত্তরঞ্জন শ্লীলতাহানির মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর