Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নৌকা সমর্থকদের হাতে রক্তাত্ত স্বতন্ত্র প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ ডিসেম্বর ২০২১ ২১:৩৮

বগুড়া: জেলার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কুমিড়া পন্ডিতপুকুর বাজারে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহেল বাকি রক্তাক্ত হয়েছেন।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আব্দুর রাজ্জাক জানান, স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহেল বাকি কুমিড়া পন্ডিতপুকুর বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে টাকার হিসাব নিকাশ করছিলেন এমন সময় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোরশেদুল বারীর ভাই মাহফুজুর রহমানের নেতৃত্বে শতাধিক সমর্থক দেশীয় অস্ত্র নিয়ে আব্দুল্লাহেল বাকির ওপর হামলা চালায়।

এ হামলার ঘটনায় আব্দুল্লাহেল বাকি গুরুতর আহত হয়েছেন। এক পর্যায়ে হামলাকারীরা তার ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাঙচুর চালায়। ভাঙচুরের ঘটনায় দুই মোটর সাইকেল, একটি এসি ও একটি টিভিসহ আসবাপত্র তছনছ হয়েছে। এছাড়াও ব্যবসার আট লাখ টাকা লুট হয়ে গেছে বলে দাবি করেন ওই স্বতন্ত্র প্রার্থী।

এ বিষয়ে নন্দীগ্রামে অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে উভয়পক্ষকে শান্ত করেন তিনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোরশেদুল বারীর সঙ্গে কথা বললে তিনি বলেন, সে সময় তিনি বগুড়া শহরে ছিলেন। শুনেছেন, তার লোকজন কুমিড়া পন্ডিতপুকুর বাজারে পোস্টার লাগাতে গেলে আব্দুল্লাহেল বাকি লোকজনসহ তাদের ওপর হামলা চালায়। এতে দুই জন আহত হয়েছেন।

আব্দুল্লাহেল বাকি জানান, পূর্বপরিকল্পিতভাবে তার ওপর হামলা, ভাঙচুর এবং লুটপাট চালায়। তাকে চাইনিজ কুড়াল দিয়ে আঘাত করে রক্তাক্ত করে নগদ আট লাখ টাকা লুট করা হয়েছে।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর