Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুন করে বোনের বাসায়, ভগ্নিপতি দিল পুলিশে

স্পেশাল করেসপন্ডেন্ট
৮ ডিসেম্বর ২০২১ ১৯:৩৬

চট্টগ্রাম ব্যুরো: ঢাকায় বাড়িওয়ালার ছেলেকে খুন করে চট্টগ্রাম নগরীতে এসে বোনের বাসায় আশ্রয় নিয়েছিল। ভগ্নিপতি খুনের বিষয় জানতে পেরে শ্যালককে বেড়ানোর কথা বলে থানায় নিয়ে সোপর্দ্দ করেন। পুলিশ তাকে গ্রেফতার করেছে।

বুধবার (৮ ডিসেম্বর) সকালে নগরীর খুলশী থানায় এ ঘটনা ঘটে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ চাকমা জানিয়েছেন।

গ্রেফতার আলমগীর হোসেনের (৩৩) বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায়। বাসা ঢাকার সবুজবাগ থানার কদমতলা হক সোসাইটি আবাসিক এলাকায়। একই এলাকায় জনৈক মোকলেছ মুন্সীর ভাড়া বাসায় সাবলেট হিসেবে থাকতো আলমগীরের শ্যালক নাজমুল হোসেন (২৮)।

গত ৩ ডিসেম্বর রাতে ঢাকার সবুজবাগ থানার মান্ডা খালের পাড়ে মোকলেছ মুন্সীর ছেলে জহির মুন্সীকে (২৭) এলোপাতাড়ি ছুরিকাঘাত করে খুন করা হয়। মোকলেছ সবুজবাগ থানায় নাজমুল ও আলমগীরকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

পুলিশের দেওয়া তথ্যানুযায়ী, মোকলেছের কাছ থেকে নাজমুল সাত হাজার টাকা ধার নিয়েছিল। সেই টাকা পরিশোধ না করে সম্প্রতি নাজমুল বাসা ছেড়ে চলে যায় এবং ভগ্নিপতি আলমগীরের বাসায় গিয়ে ওঠে। জহির মুন্সী বিভিন্ন সময় তার কাছে গিয়ে পাওনা টাকা ফেরত চান। এতে ক্ষুব্ধ হয়ে নাজমুল ও আলমগীর মিলে জহিরকে খুনের পরিকল্পনা করে।

পরিকল্পনা অনুযায়ী ৩ ডিসেম্বর রাতে জহিরকে মান্ডা খালের পাড়ে ডেকে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে খুন করে। এসময় স্থানীয় লোকজন নাজমুলকে ধরে ফেলেন। তবে আলমগীর পালিয়ে যেতে সক্ষম হন।
সেই আলমগীরকে নিয়ে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম নগরীর খুলশী থানায় আসেন তার ভগ্নিপতি আশরাফুল ইসলাম বাবু। পুলিশ জানিয়েছে, আশরাফুলের বাসা নগরীর টাইগারপাস এলাকায়। খুনের বিষয়টি জানতে পেরে তিনি শ্যালক আলমগীরকে পুলিশের কাছে সোপর্দ্দের পরিকল্পনা করেন। আলমগীরকে বেড়াতে নেওয়ার কথা বলে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যান থানায়।

খুলশী থানার ওসি সন্তোষ চাকমা সারাবাংলাকে বলেন, ‘আশরাফুল তার শ্যালক আলমগীরকে একাই অনেকটা ধরে-বেঁধে থানায় নিয়ে আসেন। থানায় ঢুকে চিৎকার করে বলতে থাকেন- ও একটা খুনি, ওকে গ্রেফতার করুন। আলমগীরকে আটক করা হয়। সে জানায়- ঢাকার সবুজবাগ থানা এলাকায় একজনকে খুন করে সে চট্টগ্রামে বোন জান্নাত আরার বাসায় এসে আশ্রয় নেয়। তবে খুনের বিষয়টি সে তাদের জানায়নি। কিন্তু ভগ্নিপতি বিষয়টি জেনে কৌশলে তাকে থানায় নিয়ে আসে।’

গ্রেফতার আলমগীরকে সবুজবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে ওসি সন্তোষ চাকমা জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/পিটিএম

খুনি টপ নিউজ পুলিশ ভগ্নিপতি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর