Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রদল নেতাকে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা-কর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ ডিসেম্বর ২০২১ ২৩:৫৭

জয়পুরহাট: জেলার পাঁচবিবি উপজেলায় পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে (২৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। এ ঘটনায় দুই সংগঠনের চার নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবারের (৭ ডিসেম্বর) ওই হত্যাকাণ্ডের ঘটনায় আটকরা হলেন- পাঁচবিবি মহিপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান (২৪), পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম (২৫) এবং যুবলীগের সদস্য মুজাহিদুল ইসলাম ও আনিসুর রহমান (৩৪)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাতে যুবলীগ সদস্য আনিছুর রহমান শিপন এর সঙ্গে কথা কাটাকাটির জেরে পাঁচবিবি উপজেলা বিএনপি কার্যালয়ে সামনে থাকা বিএনপি নেতা ডালিমের একটি মোটর সাইকেল পুড়িয়ে দেন তারা। পরে থানায় মামলা করতে যান বিএনপি ও ছাত্রদল নেতারা। সে সময় থানার পাশে পার্কের সামনে ছাত্রলীগ ও যুবলীগের ৮/১০ জনের একটি দল বিএনপি ও ছাত্রদল নেতাদের ধাওয়া করে। তারা পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৮ ডিসেম্বর) সকালে তার মৃত্যু হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ঘটনার পরই চার জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে নিহতের মা বিলকিস বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর