Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ট্রেন-গাড়ি সংঘর্ষ: বাস চালক গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেট
৯ ডিসেম্বর ২০২১ ১৩:০৪

চট্টগ্রাম ব্যুরো: নগরীতে ডেমু ট্রেনের সঙ্গে গাড়ির ধাক্কায় হতাহতের ঘটনায় এক বাসচালককে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে র‍্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারি পরিচালক ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার বাসচালকের নাম মো. শহিদুল আলম (৪৮)। র‍্যাবের চট্টগ্রাম জোনের কোম্পানি কমান্ডার মাহফুজুর রহমান জানিয়েছেন, বুধবার রাতে মীরসরাই উপজেলার সাহেরখালী বেড়িবাঁধ থেকে তাকে গ্রেফতার করা হয়। দুর্ঘটনার পর সে ঢাকায় পালিয়ে গিয়েছিল। চট্টগ্রামে ফেরার পর তাকে গ্রেফতার করা হয়েছে।

র‍্যাব জানিয়েছে, শহিদুলের বাস সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিয়েছিল। অটোরিকশাটি ছিটকে গিয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। একইসঙ্গে একটি হিউম্যান হলারের সঙ্গেও ট্রেনের ধাক্কা লাগে।

এর আগে, গত শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর খুলশী থানার ঝাউতলা রেলক্রসিং এলাকায় ডেমু ট্রেনের সঙ্গে সিএনজি অটোরিকশা ও হিউম্যান হলারের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন পুলিশ সদস্যসহ তিনজন নিহত হন।

নিহতরা হলেন- মো. মনিরুল ইসলাম (৫৮), বাহা উদ্দিন সোহাগ এবং সাদরাজ উদ্দিন (১৮)।

এদের মধ্যে মনিরুল ইসলাম নগর পুলিশের ট্রাফিক বিভাগের উত্তর জোনে কর্মরত পুলিশ কনস্টেবল। বাড়ি নোয়াখালী জেলায়। বাহা উদ্দিনের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়। পেশায় একজন প্রকৌশলী। সাদরাজ নগরীর পাহাড়তলী কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন। তিনি এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তাদের বাসা নগরীর হামজারবাগের গাউছিয়া আবাসিক এলাকায়।

সারাবাংলা/আরডি/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর