Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসেম ফুড কারখানায় মৃত আরও ৫ জনের লাশ হস্তান্তর

স্টাফ করেসপন্ডেন্ট
৯ ডিসেম্বর ২০২১ ১৫:৩৯

ঢাকা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড অ্যান্ড বেভারেজের কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আগুনে পুড়ে নিহতদের মধ্যে আরও পাঁচটি মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গ থেকে লাশগুলো হস্তান্তর করা হয়।

নারায়ণগঞ্জ সিআইডির পুলিশ পরিদর্শক আতাউর রহমান মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেন।

তিনি বলেন, আগের প্রক্রিয়া অনুযায়ী আজকে পাঁচটি মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। হস্তান্তরের সময় মৃতদেহের দাফন বাবদ ২৫ হাজার করে টাকা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ রূপগঞ্জ কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৫১টি পোড়া মৃতদেহের শনাক্তের জন্য ডিএনএ পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। পর্যায়ক্রমে সবগুলো মৃতদেহ সনাক্তের পর স্বজনদের কাছে হস্তান্ত করা হয়েছে।

যে পাঁচটি মৃতদেহ হস্তান্তর করা হলো তারা হলেন, দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার উত্তর রসুলপুর গ্রামের সাজ্জাত হোসেন। ভোলা জেলার চড়ফ্যাশন উপজেলার তাজউদ্দিন দেওয়ানের ছেলে রাকিব দেওয়ান। গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার লিটন মিয়ার মেয়ে লিলি আক্তার লাবন্য। ভোলা জেলার চড়ফ্যাশন উপজেলার আসলামপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে মহিউদ্দিন। ভোলা জেলার চড়ফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ গ্রামের মৃত হাফেজ আহমেদের ছেলে শাকিল।

পরিদর্শক আতাউর রহমান বলেন, চারটি মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গ থেকে ও মহিউদ্দিনের মৃতদেহ নারায়নগঞ্জ থেকে হস্তান্তর করা হয়।

এর আগে, ৮ জুলাই নারায়ণগঞ্জের রুপগঞ্জে হাশেম ফুড বেভারেজ কোম্পানীর সেজান জুস কারখানায় আগুন লাগে। ঘটনাস্থলে মারা যায় দুজন। ঢামেক হাসপাতালে মারা যায় একজন। এছাড়া অর্ধশত আহত হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর