Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হত্যা মামলায় ২ ভাইসহ ৩ জনের মৃত্যুদণ্ড

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
৯ ডিসেম্বর ২০২১ ১৫:৫২

জয়পুরহাট: জেলার আক্কেলপুর উপজেলা আওয়াল গাড়ী গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে একটি হত্যা মামলার রায়ে দুই ভাইসহ তিন জনের ফাঁসির রায় দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে রায় ঘোষণা দেন জেলা দায়রা জজ নূর ইসলাম। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার আওয়ালগাড়ী গ্রামের তাসেম মন্ডলের দুই ছেলে সেকেন্দার আলী, শহীদুল ইসলাম ও পার্শ্ববর্তী ক্ষেতলাল উপজেলার উলিপুর-জিয়ানীপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে বাবু।

বিজ্ঞাপন

মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা যায়, আওয়ালগাড়ী গ্রামের আশরাফ আলীর ছেলে আবু তাহেরের সঙ্গে তার দুই ভাই সেকেন্দার ও শহীদুলের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে গত ২০০৭ সালের ১ মার্চ রাতে তার দণ্ডপ্রাপ্ত দুই ভাইসহ ৪/৫ জন ধারালো অস্ত্র নিয়ে আবু তাহেরের শয়নকক্ষে প্রবেশ করে। আসামিরা ঘুমন্ত আবু তাহেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করে। পরদিন আবু তাহেরের শ্বশুর আশরাফ আলী বাদি হয়ে আক্কেলপুর থানায় মামলা করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল বলেন, দীর্ঘ শুনানি শেষে, আদালত এ রায় দেন। এ মামলায় ন্যায় বিচার প্রতিষ্ঠা হয়েছে।

বিবাদী পক্ষের আইনজীবি অ্যাড. নন্দকিশোর আগরওয়ালা রায়ে অসন্তুষ্টির কথা জানিয়ে উচ্চ আদালতে আপিলের কথা জানান।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর