Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘খালেদার অসুস্থতাকে পুঁজি করে অস্থিতিশীলতা তৈরি করতে চায় বিএনপি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ ডিসেম্বর ২০২১ ১৯:৩২

লক্ষ্মীপুর: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে আন্দোলনের নামে দেশে অপরাজনীতি ও অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাইছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসা তাদের উদ্দেশ্য নয়। তারা এটাকে পুঁজি করে রাস্তায় দাঁড়িয়ে জনগণের করুণা নিয়ে সরকারের বিরুদ্ধে জনগণকে উসকে দিয়ে রাজনৈতিক ফায়াদা লুটতে চায়।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি।

মাহবুবউল আলম হানিফ বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার মহানুভবতায় দেশে খালেদা জিয়ার চিকিৎসার কোনো ধরনের ঘাটতি নেই। দণ্ডপ্রাপ্ত কোনো ব্যক্তি দেশের বাইরে যেতে পারেন না। পৃথিবীর কোনো দেশের আইনই তা অনুমোদন করে না।

দেশে অনেক উন্নত চিকিৎসা আছে উল্লেখ করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, খালেদা জিয়া সেই উন্নত চিকিৎসা পাচ্ছেন। কোনো চিকিৎসক বলেননি, তাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা দিতে হবে। বিএনপিও কোনো আবেদন করেননি। দণ্ড স্থগিত করে কোনো কয়েদিকে দেশের বাইরে পাঠানোর কোনো সুযোগ নেই। একমাত্র রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে তিনি ক্ষমা করে দিলেও দিতে পারেন।

তথ্য ওসম্প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ইস্যুত মাহবুবউল আলম হানিফ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার কিছু কুরুচিপূর্ণ বক্তব্য আমাদের দৃষ্টিগোচর হয়েছে। তাকে প্রধানমন্ত্রীর নির্দেশে পদত্যাগ করতে হয়েছে, জামালপুর জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার ব্যাপারে আওয়ামী লীগের স্থায়ী কমিটির পরবর্তী সভায় সিদ্ধান্ত নেওয়া হবে।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশীদ, সংসদ সদস্য আনোয়ার হোসেন খান, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আব্দুজ্জাহের সাজু, এম এ মোমিন পাটোয়ারী ও নবনির্বাচিত লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।

এছাড়া সভায় জেলা-উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিআর

খালেদা জিয়া খালেদা জিয়ার অসুস্থতা মাহবুবউল হানিফ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর