Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ ডিসেম্বর ২০২১ ২৩:৪৪

নরসিংদী: রায়পুরা উপজেলায় গৃহবধূ বিলকিস বেগম হত্যা মামলায় স্বামী নাহিদ হোসেনের (৩৬) যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শামীমা পারভীন এই রায় ঘোষণা করেন।

নাহিদ হোসেন পাবনার দক্ষিণ রামচন্দ্রপুর গ্রামের ছাদু মিয়ার ছেলে। রায়পুরা উপজেলার করিমগঞ্জ এলাকার আবুল হাসিমের মেয়ে বিলকিস বেগমের সঙ্গে বিয়ের পর আমিরগঞ্জ গ্রামে বসবাস করতো নাহিদ।

বিজ্ঞাপন

আদালত সূত্রে জানা গেছে, ২০১০ সালের ২৯ মার্চ রায়পুরা উপজেলার আমিরগঞ্জ সরকারি কমিউনিটি ক্লিনিকের একটি পরিত্যক্ত কক্ষ থেকে বিলকিস বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। পরে তার ভাই মোক্তার হোসেন বাদী হয়ে রায়পুরা থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পর বিলকিসের স্বামী নাহিদ হোসেনকে ২০১২ সালে পাবনা থেকে গ্রেফতার করে পুলিশ।

দীর্ঘ ১০ বছর পর ১৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষে নাহিদের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও একবছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এম এ এন অলিউল্লাহ জানান, দীর্ঘদিন পর হলেও বিলকিস বেগমের হত্যাকারী নাহিদ শাস্তি পেয়েছে। রায়ে বাদীপক্ষ সন্তোষ প্রকাশ করেছে।

তবে আসামি পক্ষের আইনজীবী মাসুদুল হক ভূঁইয়া জানান, তারা ন্যায়বিচার পাননি। উচ্চ আদালতে আপিলের প্রস্তুতি নিচ্ছেন।

সারাবাংলা/এমও

নরসিংদী যাবজ্জীবন স্ত্রী হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর