Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লঞ্চের কেবিন থেকে তরুণীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ ডিসেম্বর ২০২১ ১৭:৪১

বরিশাল: বরিশালে এমভি কুয়াকাটা-২ লঞ্চ থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই নারীর আনুমানিক বয়স ২৫ বছর। শুক্রবার সকালে (১০ ডিসেম্বর) লঞ্চের নিচ তলার পেছন দিকের স্টাফ কেবিন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক শহিদুল ইসলাম জানান, ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে ওই নারীর পরিচয় জানা গেছে। মেয়েটির নাম শারমিন আক্তার। তিনি ঢাকার কুনিপাড়া এলাকার বাসিন্দা। তার বাবার নাম মো. এনায়েত ফকির ও মা নুরুন নাহার।

বিজ্ঞাপন

তবে স্বজনরা মরদেহ শনাক্ত না করা পর্যন্ত এ বিষয়ে বেশি কিছু বলতে রাজি হননি নৌ পুলিশ।

নৌ পুলিশের সহকারী সুপার মো. হাবিবুর রহমান বলেন, ‘পিবিআই মৃতের আঙ্গুলের ছাপ দিয়ে নাম জানলেও পূর্ণাঙ্গ ঠিকানা এখনও জানতে পারেনি। পূর্ণাঙ্গ ঠিকানার পাশাপাশি স্বজনদের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।’

এদিকে লঞ্চের স্টাফরা জানায়, বৃহস্পতিবার রাতে ঢাকার সদরঘাট থেকে ওই নারীর সঙ্গে আরও একজন ব্যক্তি এমভি কুয়াকাটা-২ লঞ্চে ওঠেন। তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে স্টাফ কেবিনটি ভাড়া নেন। রাত ১১টার দিকে একজন লস্কর তাদের টিকেট দিতে সেখানে যান, তখন তাদের স্বাভাবিক অবস্থাতেই তাদের দেখতে পান। ধারণা করা হচ্ছে রাত ৩টার পরে ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

পরে শুক্রবার সকালে লঞ্চটি বরিশাল নদী বন্দরে পৌঁছালে স্টাফ কেবিনের বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যায় তার সঙ্গে আসা ব্যক্তি। এরপর অন্য একটি চাবি দিয়ে তালাটি খুলে ওই নারীর মরদেহ কেবিনের মধ্যে পড়ে থাকতে দেখি। বিষয়টি নৌ-পুলিশকে জানালে তারা এসে মরদেহ উদ্ধার করে।

বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসনাত জামান বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি যথাযথ আইনগত ব্যবস্থাও নেওয়া হচ্ছে। টার্মিনাল ও লঞ্চের সিসি ক্যামেরার ফুটেজ দেখে সঙ্গে থাকা ব্যক্তিকে শনাক্তের করার চেষ্টা চলছে। মেয়েটির পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

এমভি কুয়াকাটা-২ তরুণীর মরদেহ মরদেহ উদ্ধার লঞ্চের কেবিন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর