Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অশ্লীল বক্তব্যের প্রতিবাদে ঝাড়ুমিছিল, আলালের কুশপুত্তলিকা দাহ

সিনিয়র করেসপন্ডেন্ট
১০ ডিসেম্বর ২০২১ ১৭:৪৩

ঢাকা: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের অশ্লীল, কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ঝাঁড়ু মিছিল ও কুশপুত্তলিকা দাহ করেছে স্বেচ্ছাসেবক লীগ।

শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে কেন্দ্রীয় কার্যালয় ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে ঝাঁড়ু– মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

বিজ্ঞাপন

বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের অশ্লীল, কুরুচিপূর্ণ, ঔদ্ধত্যপূর্ণ, জঘন্য সাম্প্রদায়িক একটি বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তাতে আলাল উদ্দেশ্যমূলকভাবে সরকার প্রধানকে নিয়ে যে নোংরা বক্তব্য দিয়েছেন তা শুধু রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূতই নয়, মহান মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী যা প্রচলিত আইনে শাস্তিযোগ্য অপরাধ। সেই সঙ্গে জাতির পিতাকে নিয়ে যে অবমাননাকর বক্তব্য দিয়েছেন তা ক্ষমার অযোগ্য। তার এই মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, কুৎসিত ও চরম ধৃষ্টতামূলক বক্তব্য শুধু আমাদের দেশ ও জাতির জন্যই নয় প্রতিবেশী দেশের জন্যও চরম অসম্মানজনক ও অবমাননাকর।’

তাই বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।

পাশাপাশি বক্তারা মোয়াজ্জেম হোসেন আলালকে যেখানে পাওয়া যাবে সংগঠনের পক্ষ থেকে তাকে প্রতিহত করারও হুঁশিয়ারি উচ্চারণ করেন।

সমাবেশে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন, নির্মল চ্যার্টাজি, মজিবুর রহমান স্বপন, শামীম শাহরিয়ার, কাজী শাহানারা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, অর্থ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম আবুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহম্মদ উল্লাহ জুয়েল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কোবাদ হোসেনসহ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/একে

আলাল টপ নিউজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর