Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক ছুরিকাঘাতে ২ তরুণ আহত

স্টাফ করেসপন্ডেন্ট
১০ ডিসেম্বর ২০২১ ২০:৪৪

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় আরমানিটোলা ও আগারগাঁও এলাকায় ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছে। তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা দুটি ঘটে। আহতরা হলেন, মো. মিঠুন (২২) ও মো. সাগর (২০)।

আহত সাগরের বন্ধু মো. কামাল হোসেন বলেন, সাগরের বাসা পশ্চিম আগারগাঁও তিনশ ফিট এলাকায়। সে একটি ইন্টারনেট কোম্পানিতে চাকরি করে। আজ বাসার কিছুটা অদুরে একই এলাকার নাঈম বেল্লালসহ ৮ থেকে ১০ জন তাকে এলোপাতারি ছুরিকাঘাত করে। পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গেলে তারা পালিয়ে যায়। পরে তাকে দ্রুত সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসি।

কামাল আরও বলেন, গত এক সপ্তাহ আগে তাদের আরেক বন্ধু ফয়সালের সাথে নাঈম বেল্লালদের ছোট বড় নিয়ে ঝামেলা হয়েছিল। আজকে সাগরকে একা পেয়ে ছুরিকাঘাতে আহত করে।

এদিকে আহত মিঠুনের সহকর্মী মো. সাদি বলেন, তাদের বাসা বাবু বাজার এলাকায়। সেখানে তারা এগ্রোসাইন্স নামের একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। অফিস ছুটি থাকায় বিকেলে চার সহকর্মী আরমানিটোলা খেলার মাঠে ক্রিকেট খেলতে যাই।

সাদি আরও বলেন, হঠাৎ ১০ থেকে ১২ জন কিশোর আমাদের কাছে এসে বল চায়। দিতে অস্বীকার করলে স্ট্যাম্প দিয়ে আমাদেরকে আঘাত করে। প্রতিবাদ করলে তাদের মধ্যে একজন ছুরি বের করে মিঠুনের বাম হাতে ও পেটে আঘাত করে। পরে দ্রুত মিঠুনকে হাসপাতালে নিয়ে আসি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, আরমানিটোলার ঘটনায় আহত মিঠুনের বাম হাতে ও পেটে ধারাল অস্ত্রের আঘাত আছে। এবং আগারগাঁওয়ের আহত সাগরের দুই হাত সহ শরীরের বেশ কয়েক জায়গায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। তাদের জরুরি বিভাগে চিকিৎসা চলছে।

সারাবাংলা/এসএসআর/একে

ছুরিকাঘাত ঢামেক রাজধানী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর