Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ ডিসেম্বর ২০২১ ১৭:৫১

ভৈরব: কিশোরগঞ্জের কুলিয়ারচরে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা। নিহতের নাম আলম মিয়া। সে কটিয়াদী ডিগ্রি কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী ও পূর্ব জগতচর গ্রামের খোরশিদ আলমের ছেলে বলে জানা গেছে।

শনিবার (১১ ডিসেম্বর) সকালে এ ঘটনায় নিহতের ভগ্নিপতি সুজন মিয়া বাদী হয়ে ২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করে কুলিয়ারচর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, গত ৯ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় পার্শ্ববর্তী লক্ষীপুর থেকে ওয়াজ শুনে নিহত আলম ও তার বাবা এবং ২ বোনকে নিয়ে বাড়ি ফিরছিল। পথে ছিদ্দির মোড় পৌঁছালে স্থানীয় রকি ও শাওনসহ কয়েকজন নিহতের বোন ৯ম শ্রেণির শিক্ষার্থীকে উত্ত্যক্ত করে। এসময় নিহত আলম প্রতিবাদ করলে বখাটেরা হামলা চালিয়ে তাকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে গুরুতর জখম করে ।

এসময় স্থানীয়রা মূমুর্ষূ অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ৩ দিন পর শনিবার সকালে সে মারা যায়।

এ ঘটনায় স্থানীয়রা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবিতে কুলিয়ারচরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, ‘এ ঘটনায় নিহতের ভগ্নিপতি সুজন মিয়া বাদী হয়ে ২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

সারাবাংলা/এমও

কুলিয়ারচর টপ নিউজ পিটিয়ে হত্যা বোনকে উত্ত্যক্ত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর